নীলফামারীতে তৃতীয় লিঙ্গের ২০০ পরিবারে পুলিশের খাদ্য সহায়তা


নীলফামারী প্রতিনিধি ২৪ এপ্রিল॥ করোনা পরিস্থিতি মোকাবেলায় জেলা পুলিশের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত আছে। দুই শতাধিক কর্মহীন তৃতীয় লিঙ্গের(হিজড়া) সম্প্রদায়ের মাঝে সহায়তা প্রদান করা হয়।
গতকাল বৃহস্পতিবার(২৩ এপ্রিল/২০২০) মধ্যরাতে জেলা সদরের বারাইপাড়া, সবুজপাড়া, ও জলঢাকা উপজেলার মৌলভীবাজার, পেট্রোল পাম্প মোড়, ট্রাফিক মোড়, জেলে পাড়া, সোনালী ব্যাংক মোড়, মাথাভাঙ্গা টিএন্ডটি মোড়ের কর্মহীন ও তৃতীয় লিঙ্গের দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। গভীর রাতে এসব পরিবারের বাড়িতে ওই সহায়তা পৌঁছে দেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান(বিপিএম,পিপিএম)।
প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার ভৈজ্য তেল, ১ কেজি চিনি, ১ কেজি ছোলা, সাবান, লবণ এবং মাস্ক প্রদান করা হয়। এর আগে একইভাবে তিনি দুই সহস্রাধিক পরিবারের মাঝে খাদ্য সহয়তা প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(নীলফামারী সাকেৃল) রুহুল আমিন, নীলফামারী সদর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা(ওসি) মমিনুল ইসলাম, জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজার রহমান প্রমুখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 401357226792095021

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item