নীলফামারী পুলিশের সহায়তায় আরো ১৪২ জন কৃষি শ্রমিক ধান কাটতে প্রেরন


নীলফামারী প্রতিনিধি ২৩ এপ্রিল॥ করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে দেশের বিভিন্নস্থানে পেকে যাওয়া বোরো ধান কাটাই মাড়াইয়ের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নীলফামারী থেকে পুলিশের সহায়তায় আরো ১৪২ জন শ্রমিককে প্রেরন করা হয়েছে। ওই শ্রমিকদের স্বাস্থ্যগত পরীক্ষা সহ নিরাপদ ব্যবস্থার মাধ্যমে প্রেরন হয়। করা হচ্ছে দেশের বিভিন্নস্থানে।
আজ বৃহস্পতিবার(২৩ এপ্রিল/২০২০) দুপুরে বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ কন্ট্রোল রুম জানায়, এর আগে ১৭৭ জন ধানকাটা শ্রমিক প্রেরনের পর গত ২৪ ঘন্টায় আরো ১৪২ জনকে প্রেরন করা হয়েছে। এরমধ্যে নীলফামারী সদর হতে গাজীপুরে ১৪জন, ডোমার উপজেলা থেকে নওগাঁয় ৪৫জন, ডিমলা উপজেলা থেকে ২৪ জন শ্রমিকের মধ্যে ঢাকা জেলায় ১০ জন ও ভোলা জেলায় ১৪ জন, জলঢাকা উপজেলা থেকে শরিয়তপুর জেলায় ১৯ জন, কিশোরীগঞ্জ উপজেলা থেকে ২১জন শ্রমিকের মধ্যে গাজীপুরে ১৫জন ও কুমিল্লায় ৬জন এবং সৈয়দপুর উপজেলা থেকে নওগাঁয় প্রেরণ করা হয় ১৯জনকে।
সিভিল সার্জন ডাঃ রনজিত কুমার বর্ম্মন জানান, যে সকল শ্রমিককে দেশের বিভিন্নস্থানে ধান কাটার জন্য প্রেরন করা হচ্ছে তাদের স্বাস্থ্য বিভাগের পক্ষে শারীরিক পরীাসহ বিভিন্ন তথ্য যাচাই-বাছাই শেষে অনুমতি প্রদান করা হচ্ছে। প্রতিজন শ্রমিককে এ জন্য নিয়মিত মাক্স ব্যবহার ও হাত ধোয়ার জন্য সাবান দেয়া হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2501044400165108908

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item