নীলফামারীতে পিছিয়ে পড়া ১১০ টি দলিত পরিবারের মাঝে এনএনএমসি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ।


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
সুইজারল্যান্ডভিত্তিক দাতা সংস্থা হেকস/ইপার এর অর্থ সহায়তায় এনএনএমসি ফাউন্ডেশনের মাধ্যমে নীলফামারী জেলা অ্যাডভোকেসি প্লাটফর্মের আয়োজনে। নীলফামারী জেলায় কোভিড-১৯ ভাইরাস সংক্রমনের কারণে সৃষ্ট মহামারী সময়কালীন অবস্থা মোকাবেলায় নীলফামারী জেলায় ১১০ টি দলিত পরিবারের মাঝে সহায়তা হিসাবে খাদ্য উপকরণ বিতরণ করা হয়েছে।
বিতরণকৃত খাদ্যদ্রব্যের মধ্যে প্রতি পরিবারকে একটি ব্যাগে ১ টি পরিবারের জন্য; চাল ৫ কেজি, মসুরের ডাল ৫০০ গ্রাম, সয়াবিন তেল ১/২ লিটার, আলু ২ কেজি এবং লবণ ৫০০ গ্রাম প্রদান করা হয়। রবিবার সকালে জেলা অ্যাডভোকেসি প্লাটফর্মের সভাপতি এ্যাড. রমেন্দ্রনাথ বর্দ্ধন বাপি’র নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, জেলা প্লাটফর্মের সম্পাদক শীষ রহমান, নীলফামারী সদর প্লাটফর্মের সভাপতি মেঘুরাম বাসফোর, ডোমার উপজেলা প্লাটফর্মের সভাপতি তৌহিদা জ্যোতি, সম্পাদক অনীল বাসফোর এবং উপজেলা অ্যাডভোকেসি প্লাটফর্ম এবং জেলা প্লাটফর্মের অন্যান্য নেতৃবৃন্দ। 
উল্লেখ্য যে, খাদ্যদ্রব্য বিতরণের প‚র্বে নীলফামারী জেলা প্রশাসন এবং নীলফামারী সদর ও ডোমার উপজেলা প্রশাসনকে সংশ্লিষ্ট প্লাটফর্মের নেতৃবৃন্দ অবগত করেন। প্রশাসনের এর নিদের্শনা মোতাবেক খাদ্যদ্রব্য গুলো নীলফামারী শহরের মুক্তমঞ্চ প্রাঙ্গনে ১২ এপ্রিল ২০২০ তারিখে ৭৫টি নীলফামারী সদরে এবং ডোমার উপজেলায় ৩৫ টি হরিজন, চর্মকার, নরসুন্দর, ঋষি, মুচি সম্প্রদায়ের দলিত পরিবারের মাঝে বিতরণ করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 3411146704251988908

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item