নীলফামারী জেলা লকডাউন ঘোষণা


নীলফামারী প্রতিনিধি ১৪ এপ্রিল॥ করোনার সংক্রমন রোধে এবার লক ডাউন করা হলো উত্তরের জেলা নীলফামারী। আজ মঙ্গলবার(১৪ এপ্রিল/২০২০) দুপুরে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। গত ৯ এপ্রিল রাতে জেলা প্রশাসক স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হলেও লকডাউনের ঘোষণা দেয়া হয়নি। সেই গণবিজ্ঞপ্তির আলোকে লকডাউন ঘোষণা করে আজ মঙ্গলবার মাইকে প্রচার করা হচ্ছে।
গণবিজ্ঞপ্তিতে বলা হয়, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জেলার অভ্যন্তরে সকল যানবাহন, সাপ্তাহিক হাট-বাজার, প্রতিষ্ঠান ও গণপরিবহন বন্ধ থাকবে। তবে জরুরী পরিসেবা লক ডাউনের আওতামুক্ত থাকবে। এছাড়া নিত্য প্রয়োজনীয় দোকান, কৃষিপন্য ও যন্ত্রপাতির দোকান সকাল সাতটা থেকে দুপুর একটা পর্যন্ত খোলা রাখতে পারবে। তবে ঔষধের দোকান, হাসপাতাল ও কিনিক সার্বক্ষনিক খোলা থাকবে।
উল্লেখ্য, গত ৭ এপ্রিল থেকে ১৩ এপ্রিল জেলার কিশোরীগঞ্জ, সৈয়দপুর, ডিমলা ও জলঢাকা উপজেলায় একজন করে চারজনের শরীরে করোনার উপসর্গ পাওয়া গেছে।
এ বিষয়ে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী জানান, গত ৯ এপ্রিল থেকে জেলা লকডাউন করা হয়েছে। তবে মানুষ যাতে আতঙ্কিত না নয় সেজন্য সেদিন ঘোষণা দেয়া হয়নি। তবে লকডাউনের যা প্রক্রিয়া সেদিন থেকে সব নির্দেশনা পালন করা হচ্ছে।

পুরোনো সংবাদ

হাইলাইটস 5106556295517755325

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item