কুড়িগ্রামে মাদক ব্যবসায়ীদের দাপটে অতিষ্ট এলাকাবাসী।। প্রতিকার চেয়ে পুলিশ সুপারকে অভিযোগ


হাফিজুর রহমান হৃদয়, কুড়িগ্রাম প্রতিনিধি 
কুড়িগ্রাম পৌরসভার ৬ নং ওয়ার্ডের চর ভেলাকোপা এলাকায় মাদক ব্যবসায়ী দুই ভাইয়ের ক্ষমতার দাপটে অতিষ্ট হয়ে উঠেছে এলাকাবাসী। এলাকার কেউ তাদের মাদক ব্যবসার বিরুদ্ধে কোন প্রতিবাদ করলে ভয়ভীতিসহ হামলার শিকার হতে হচ্ছে। এ অবস্থায় মাদক ব্যবসায়ীদের অত্যাচার থেকে রক্ষা পেতে এবং মাদক ব্যবসা বন্ধ করতে, সংসদ সদস্য, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে গণ স্বাক্ষরসহ অভিযোগ দিয়েছেন এলাকাবাসী।

অভিযোগ সুত্রে জানা গেছে, কুড়িগ্রাম পৌরসভার চর ভেলাকোপা এলাকার আহম্মদ আলীর দুই পুত্র মোঃ গোলজার মিয়া এবং মোঃ ফারুক মিয়া দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। একই এলাকার মোঃ বাহার আলীর ছেলে মোঃ জাহিদ মিয়া ঐ দুই ভাই মাদক ব্যবসায়ীর বাড়িতে যাতায়াত করে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। গত রোববার সন্ধা ৭টার দিকে অজ্ঞাত দুই মাদকসেবনকারী তাদের বাড়ি থেকে গাজা, ইয়াবা ও হিরোইন নিয়ে বের হওয়ার সময় এলাকাবাসী হাতে নাতে ধরে ফেলে। পরে আটককৃত দুই মাদক সেবনকারীকে কুড়িগ্রাম সদর থানার এসআই আহসান হাবীবের হাতে তুলে দেন এলাকাবাসী। 

এ সময় পুলিশ মাদক ব্যবসায়ীদের বাড়িতে গেলে তারা দুই ভাই পালিয়ে যায়। তাদের না পেয়ে মাদকসেবনকারী দুইজনকে থানায় নিয়ে আসে পুলিশ।
সেদিন রাতে পুলিশ ঘটনাস্থল থেকে আসার পর মাদক ব্যবসায়ী দুই ভাই গোলজার ও ফারুক মিয়া বহিরাগত কিছু বখাটে ছেলে নিয়ে এসে এলাকার ছেলেদেরকে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখিয়ে তাদের ওপর হামলা চালায়।  
মাদক ব্যবসা পরিচালনার ফলে ঐ এলাকার স্কুল কলেজগামী ছেলেরাসহ ছোট-বড় অনেকেই মাদক সেবনকারী হয়ে উঠছেন বলে অভিযোগ এলাকাবাসীর।
এ অবস্থায় নিরুপায় হয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করে চর ভেলাকোপা এলাকা মাদকমুক্ত রাখার জন্য ঐ এলাকার ৩ শতাধিক মানুষের স্বাক্ষর নিয়ে.সংসদ সদস্য, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন।

পুরোনো সংবাদ

কুড়িগ্রাম 6329734586362919743

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item