ডিমলায় ১৩ বসত ঘর আগুনে পুড়লো


নীলফামারী প্রতিনিধি ১৪ এপ্রিল॥ চার পরিবারের ১৩ বসতঘর আগুনে পুড়ে ছাই হয়েছে। এ সময় ঘরে থাকা ধান, চাল আসবাবপত্র, নগদ টাকা ও পারিবারিক ১টি মন্দির পুড়ে ছাই হয়েছে। আজ মঙ্গলবার(১৪ এপ্রিল/২০২০) দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের সাতজান এলাকার লক্ষ্মী বাজার গ্রামের কমলেন্দু রায়ের রান্না ঘর থেকে আগুনের সুত্রপাত আশেপাশে ছড়িয়ে পড়ে।এতে প্রতিবেশী সন্তোষ কুমার রায়ের ২টি টিনের ঘর ও ১টি মন্দির, মোশারফ হোসেরে ২টি টিনের ঘর ও মৃত পবন চন্দ্র রায়ের স্ত্রী বটবুড়ির ১টি টিনের ঘর এবং ঘরে থাকা আসবাব পত্র, কাপড় চোপড়, ধান, চাল ও নগদ অর্থ পুড়ে ছাই হয়ে যায়।
খবর পেয়ে, ডিমলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দুই ঘন্টা পরিশ্রম করে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে ওই গ্রামের আরো ১০টি বাড়ী আগুন থেকে রক্ষা পায়।
ডিমলা ফায়ার সার্ভিসের টিম লিডার আবু বক্কর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
উপজেলার নাউতারা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম লেলিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অগ্নিকান্ডের ঘটনায় ৪টি পরিবারের ক্ষতির পরিমান প্রায় ১০ লাখ টাকার বেশী হতে পারে। প্রাথমিকভাবে উপজেলা পরিষদ থেকে তাদের ত্রাণের ব্যবস্থা করা হয়েছে।
ডিমলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মেজবাহুর রহমান বলেন, ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারের মাঝে তাৎক্ষনিক ১০ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, নুডুলস্, মমবাতি ও ২টি করে কম্বল দেয়া হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2103121066569136099

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item