ডোমারের দুই পাড়ার যুবকদের ঝগড়া থামাতে গিয়ে মরিচ চাষীকে পিটিয়ে হত্যা


 স্টাফ রিপোর্টার-নীলফামারীর ডোমার উপজেলার পল্লীতে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা চার ব্যাক্তিকে নিয়ে দুই পাড়ার যুবকদের গোন্ডগোল থামাতে গিয়ে লাঠির আঘাতে নিহত হয়েছে মরিচ চাষী সুমন(২১)। উপজেলার গোমনাতী ইউনিয়নের উত্তর গোমনাতী গ্রামে এ ঘটনা ঘটেছে। আজ বুধবার(২৯ এপ্রিল/২০২০) নিহত সুমনের মরদেহ ময়না তদন্ত করা হয়। এ ঘটনায় নিহত সুমনের বাবা হারুন-অর রশীদ ডোমার থানায় হত্যা মামলা দায়ের করেছেন।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, ইউনিয়নের উত্তর গোমনাতী ১ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চট্রগ্রাম থেকে ফিরে আসা গ্রামের চার নির্মান শ্রমিক ৩ দিন থেকে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রয়েছে। ঘটনার দিন গতকাল মঙ্গলবার(২৮ এপ্রিল/২০২০) বিকালে ওই চার শ্রমিক বাথরুমে যাওয়ার জন্য স্কুল ঘর হতে বাহিরে বের হয়। এ সময় তাদের সঙ্গে মাষ্টারপাড়া এলাকার আব্দুল মালেক তাদের সঙ্গে ভালমন্দ জিজ্ঞাসাবাদ শেষে পায়ে গেটে পাশ্ববর্তী ক্যাম্পপাড়া গ্রামের দিকে যাচ্ছিল। এটি দেখতে পেয়ে ক্যাম্প পাড়ার বেশ কিছু যুবক তাদের গ্রামের সীমানায় তাকে আটক করে বলে আপনি কোয়ারেন্টিনে থাকা লোকদের কাছে গিয়ে কথা বলেছেন তাই আপনি আমাদের ক্যাম্পপাড়া প্রবেশ করতে পারবেননা। এ নিয়ে তাদের মধ্যে বচসা সৃস্টি হয়।
এমন সময় ঘটনাস্থলের অদুরে মাষ্টারপাড়া গ্রামের কৃষক সুমন তার মরিচ ক্ষেতে মরিচ উত্তেলনের কাজ করছিলেন। ঝগড়া দেখে সে ছুটে এসে তাদের মধ্যে বচসা থামাতে অনুরোধ করেন। এতে ক্যাম্পপাড়ার সুলতান উদ্দিনের ছেলে রাকিব ইসলাম (২০) ক্ষিপ্ত হয়ে একটি গাছের ডাল দিয়ে সুমনের মাথায় আঘাত করে। এতে মরিচ চাষী সুমন মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। এলাকাবাসী সুমনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা আশংঙ্কাজনক তাকে হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ ঘটনার পর দুই পাড়ার মানুষজনের মধ্যে চরম উত্তেজনা দেখা দিলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, যারা এ ঘটনার সঙ্গে জড়িত তারা পালিয়ে গেছে। এ ঘটনায় নিহত মরিচ চাষী সুমনের বাবা একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামীদের আটকের জন্য চেস্টা করা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2452470551167333446

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item