ডোমারে স্বেচ্ছাসেবী সংগঠন DESH এর করোনা ভাইরাস প্রতিরোধে নানামূখী কার্যক্রম।



আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারী ডোমারে বিশ্বব্যাপি ভয়াবহ করোনা ভাইরাস প্রতিরোধে স্বেচ্ছাসেবী সংগঠন “ডোমার এডুকেশন স্টুডেন হোস্ট” ( DESH) এর বিভিন্নমূখী কার্যক্রম পরিচালনা করে আসছে।
করোনা মোকাবেলায় সচেতনামূলক লিফলেট, সাবান ,মাক্স বিতরণসহ  সচেতনামূলক মাইকিং ও দুঃস্থ  অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে এলাকায় ব্যপক সারা জাগিয়েছে।
সংগঠনটি  এ পযর্ন্ত ডোমার উপজেলার ৪টি ইউনিয়নের ১০টি গ্রামে করোনা ভাইরাস প্রতিরোধে ১৭ হাজার সচেতনতামূলক লিফলেট বিতরণ, ৭দিন যাবত ৩টি ভ্যানে করে মাইকিং সহ  ৬শত দুঃস্থ  গরিব অসহায় পরিবারের মাঝে  সাবান বিতরণ ও হাত ধোয়ার নিয়ম প্রদর্শন ও মানুষের মাঝে ৫শতাধীক মাক্স বিতরণ করেন। তারা নিজস্ব অর্থায়নে এ সব কার্যক্রম পরিচালনা করে আসছে।  স্বেচ্ছাসেবী সংগঠনটিা গত ২৬ মার্চ ২৬টি পরিবারে ও ২৭ মার্চ ২৭ টি পরিবারে  চাল, ডাল, তেল, সাবান, চিনি, আলু বিতরণ করেন। দেশের এই সংকটময় মূহুর্তে  এই সংগঠন থেকে যারা অসহায় দুঃু¯' মানুষের পাশে এগিয়ে এসেছে তাদের মধ্যে-নীলফামারী সরকারী কলেজের প্রভাষক সোলেমান আলী, ডোমার আইডিয়াল একাডেমির সহকারী শিক্ষক সুলতানুল আরেফিন, গোপাল রায়, রেজাউল করিম, মোমিনুর রহমান, দীপঙ্কর রায়, সাগর ইসলাম, জয়লালা, রিপন, বিশ্বজিৎ, মিঠুন রায়, হামিম, নিশাদ, সিহাবসহ অনেকে। সংগঠনের পরিচালক গোপাল রায় জানান, পরবর্তীতে প্রায় ২শতাধীক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের পরিকল্পনা রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3774128557522399305

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item