ডোমারে দুঃস্থ ও অসহায় পরিবারের পাশে রাসেল রানা।


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে করোনা ভাইরাস আতংকে হাট-বাজারের দোকানপাট ও যানবাহন চলাচল বন্ধ হয়ে মানুষ কর্মহীন হয়ে পড়ে। এমন দিনে দুঃস্থ ও অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে পাশে দাঁড়ালেন বিশিষ্ট্য ব্যবসায়ী, সমাজ সেবক ও আ’লীগ নেতা হরিণচড়া এলাকার রাসেল রানা।
বুধবার (১এপ্রিল) উপজেলার হরিণচড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মানুষের বাড়ী বাড়ী গিয়ে নিজস্ব উদ্দোগে ১শত ৫০টি পরিবারকে চাল,আলু,ডাল,সাবান,মাস্ক নিজহাতে বিতরণ করেন।
আগামী দুইধাপে সাড়ে ৩শত পরিবারকে এই সহযোগীতা করবেন বলে তিনি জানান।  বিতরণ কালে হরিণচড়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক খায়রুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাফিজুর রহমান মানিক, সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক মাসুম আহমেদ, ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক আব্দুল মজিদ, ছাত্রলীগ নেতা নুরকাদের সরকার ইমরান প্রমূখ উপস্থিত  ছিলেন।
সুবিধাভোগী বেশ কয়েকজন বলেন, টানা কয়েকদিন ধরে বাড়ীর বাইরে কাজ করতে না পেরে সংসার চালানো খুব দুস্কর হয়ে পড়েছে। আজকে এই চাল,ডাল পাওয়ায় দুবেলা স্ত্রী সন্তানদের মুখে ভাত তুলে দিতে পাবো। সমাজ সেবক রাসেল রানা জানান, নোভেল করোনা ভাইরাস আতংকে মানুষ দিশেহারা। সরকারের নির্দেশনা মোতাবেক কেউ কাজে যেতে পারছেনা। রোজগারের মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। তাদেরকে এই মুহুর্তে একটু সহযোগীতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

পুরোনো সংবাদ

নীলফামারী 2380336737750975772

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item