ডিমলা থানার উদ্যোগে মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ


ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : বিশ্বব্যাপী মরণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে নীলফামারী জেলার ডিমলা থানা এলাকায় দুস্থ,অসহায়,প্রতিবন্ধী,বয়স্ক ও কর্মহীন মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন নীলফামারী জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম ।


বৃহস্পতিবার (২-এপ্রিল) রাত ১০টা থেকে মধ্য রাত পর্যন্ত তিনি ডিমলা থানা এলাকার থানাপাড়া, পচার হাট,বাবুরহাট,দক্ষিণ তিতপাড়া,উত্তর তিতপাড়া,রাম ডাঙ্গা,আমতলা বাজার, নাটাবাড়ি,সরদার হাট,ছাতনাই বালাপাড়া, দক্ষিণ সুন্দর খাতা,উত্তর সুন্দর খাতা,মধ্য সুন্দর খাতা,দোহল পাড়া,বন্দর খড়িবাড়ি,খগা খড়িবাড়ী এলাকার দুইশত পরিবারের প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল,২ কেজি আলু ,১ কেজি ডাল, ১ কেজি লবণ,পেঁয়াজ ৫০০ গ্রাম, মরিচ ৫০০ গ্রাম,১ লিটার তেল ও ২টি সাবান এবং মুখে পরিধান করার মাক্স বিতরণ করেন।

পুলিশ সুপার নিজে তাদের খোঁজখবর নেন এবং সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। তিনি বলেন, নীলফামারী জেলা পুলিশের এ মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন নীলফামারী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান,  নীলফামারী জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার,(ডোমার সার্কেল) জয়ব্রত পাল, ডিমলা থানার অফিসার  ইনচার্জ মফিজ উদ্দিন শেখ, (তদন্ত) অফিসার সোহেল রানা, সেকেন্ড অফিসার রাশেদুজ্জামান রাশেদ সহ থানার এস.আই, এ.এস.আই বৃন্দ।

পুরোনো সংবাদ

নীলফামারী 5284211661288575027

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item