দেবীগঞ্জে জোর পৃর্বক ঘর ভেঙ্গে বাড়ীর রাস্তা নিলো


সিনিয়র রিপোর্টার- পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার লক্ষিনারায়নী এলাকার আসিনুর রহমানের বাড়িতে হামলা করে ঘর ভেঙ্গে জোরপ‚র্বক বাড়ীর রাস্তা নিলো রেজাউল ইসলাম ও তার দলবল। 
থানা সুত্রে জানাযায়, গত ১৫.০৪.২০২০ ইং তারিখে বিকালে আনিসুর রহমানের বাড়িতে তারা দলবল নিয়ে ভাংচুর সহ লুটপাট করে।

আনিসুর রহমান বলেন, বাড়ির উপর দিয়ে রাস্তা নেওয়ার জন্য তারা এক জোট হয়ে আমার বাড়ি ভাংচুর সহ আমাদের কে মারপিট করেএবং ঘরের চাল,টাকা লুট করে নিয়ে যায় । তিনি আরোও বলেন, দীর্ঘ দিন থেকে আমাদের সাথে দ্ব›দ্ব এবং চেয়ারম্যান গ্রাম্য সালিশে বিচার করে দিলেও তারা তা অমান্য করে আমার বাড়ি ভাংচুর ও লুট করে ও আমাদের কে মারপিট করে । ১৪ শতক জমির উপর বাড়ি করে আছি । আমার আর কোন জমি না থাকায় তাদের কে আমার জমির উপর দিয়ে রাস্তা না দিতে চাইলে তারা আমাদের উপর ক্ষিপ্ত হয়ে মারদর করে । বাড়ি ভাংগার সময় মোবাইলে ভিডিও ধারণ করা হয় এবং সুন্দও দিঘী ইউপি চেয়ারম্যানকে ফোন দিলে চেয়ারম্যান গ্রাম্য পুলিশ পাঠায়। গ্রাম্য পুলিশকে অমান্য করে তারা আমাদের উপর হামলা করে । 

রেজাউল ইসলামের সঙ্গে ফোনে কথা বলে জানাযায়,চার শতক জায়গার কাগজ পত্র (দলিল) আছে আমাদের। চেয়ারম্যান সাহেব গ্রাম্য সালিশের মাধ্যমে পাঁচ ফিট রাস্তা করে দেয় সেই রাস্তা বন্ধ করায় চাটির বেড়া ভেঙ্গে দেওয়া হয়।

সুন্দরদিঘী ইউপি চেয়ারম্যান পরেশ চন্দ্র বলেন, ইতি পর্বে উভয়ের দ্ব›েদ্বর কারণে গ্রাম্য সালিশের মাধ্যমে রাস্তা করে দিছিলাম কিন্ত গত বর্ষায় রেজাউলরা তাহার জমিতে মাটি ভরাট করলে আনিছুরের বাড়ীতে পানি জমে এরোই পরিপেক্ষিতে উভয়ের দ্ব›দ্ব আবার শুরু হয়এবং গত ১৫.০৪.২০২০ ইং তারিখে খবর পেয়ে গ্রাম্য পুলিশ পাঠাই।

দেবীগন্জ থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম সরকার জানান, গত২০.০৪ ২০ইং তারিখে বাদীর অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা রুজু করা হয় যাহার মামলা নং ০৫, তাং২০-০৪-২০২০ইং । তিনি আরোও বলেন, মামলা তদন্তাধীন আছে।#


পুরোনো সংবাদ

পঞ্চগড় 2968249911791418949

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item