দিনাজপুরের নবাবগঞ্জে প্রথমবারের মতো ৩ করোনা রোগী শনাক্ত


অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরের নবাবগঞ্জে তিন জনের শরীরে করোনা পজেটিভ সংক্রমণ ধরা পড়েছে। এ ঘটনায়, উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সকে লকডাউন ঘোষনা করা হয়েছে।  উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মো.শাহাজাহান আলী বিষয়টি নিশ্চিত করেছেন।
উপজেলা নির্বাহী কর্মকতা নাজমুন নাহার বলেন, যাদের শরীরে করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছেন তারা সবাই পুরুষ। এদের মধ্যে দুইজন ঢাকা থেকে আসলেও তাদের মধ্যে এক জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ সনাক্ত হয়েছে। তবে এদের মধ্যে একই পরিবারের দুই জনের নমুনা সংগ্রহ করা হলেও ঢাকা ফেরত ছেলে শরীরে করোনাভাইরাসের নেগেটিভ এবং বাড়িতে থাকা বাবার শরিরে করোনাভাইরাস পজেটিভ রিপোর্ট এসেছে। আবার এদের মধ্যে একজন পাশের গ্রামে শশুরবাড়িতে বেড়াতে গিয়ে সংক্রমিত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা।
তিনি বলেন,উপজেলার তিনটি ইউনিয়নে তিনটি গ্রামে সনাক্ত হয়েছে। ইতোমধ্যে করোনাভাইরাস সংক্রমিত রোগীর বাড়িগুলোসহ তিনটি গ্রামকেই লকডাউন করা হবে।
 উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা: মো. শাহাজাহান আলী বলেন আমরা উপজেলায় সর্বমোট ৪৫ জনকে হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্যে ৯ জনের শরীরের নমুনা সংগ্রহ করা হয়েছিল তাদের মধ্যে তিন জনের করোনাভাইরাস পজেটিভ রিপোর্ট এসেছে। সংক্রমিত ব্যক্তিগণ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আসা যাওয়ার কারনে স্বাস্থ্যকমপ্লেক্সকে লকডাউন করা হয়েছে।

পুরোনো সংবাদ

হাইলাইটস 2727686118199389541

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item