কালীগঞ্জে তথ্য-প্রযুক্তি আইনের মামলায় মাদক কারবারি গ্রেফতার


নূর আলমগীর অনু
লালমনিরহাট-লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় প্রথম তথ্য-প্রযুক্তি আইনের মামলায় ঈশাদ জাহান মুন্না(২৮)নামে এক মাদক কারবারিকে গ্রেফতার কলেছে পুলিশ।

বুধবার (১৫ এপ্রিল) সকালে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি আরজু মো: সাজ্জাত। 

ঈশাদ জাহান মুন্না (২৮) উপজেলার তুষভান্ডার ইউনিয়নের চরবৈরাতি গ্রামের জামাল উদ্দিনের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার(১৪এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের মটেরপাড় এলাকার একটি ফাঁকা জায়গায় মাদক সেবনের আসর বাসায় কয়কজন যুবক। ওই সময় ওই ওয়ার্ডের ইউপি সদস্য হিমাংসু রায় বল্টু ওই স্থানে বসার বাঁধা দেয়। মাদক সেবীরা ইউপি সদস্যকে ধাকা দিয়ে ধাওয়া করে মাদক কারবারি মুন্নাসহ তার সাথে থাকা সঙ্গীরা। 

পরে ইউপি সদস্যদের চিৎকারে স্থাণীয়রা ছুটে এলে মুন্নাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। এদিকে ওই ঘটনায় ইউপি সদস্যরা অভিযোগ না দিলে মুন্নার নামে কালীগঞ্জ থানায় একটি ডিজিটাল নিরাপত্তার আইন (তথ্য প্রযুক্তি আইন) মামলা থাকায় তাকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠান পুলিশ। 

কালীগঞ্জ থানার ওসি(তদন্ত) ফরহাদ মন্ডল  জানান, তার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা থাকায় দুপুরে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 3340398945690022669

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item