ফুলবাড়ীতে ৬ জুয়াড়ী ও এক মাদক সেবনকারীর জরিমানা


মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে জুয়া খেলার দায়ে ৬ জুয়াড়ীকে ও মাদক সেবনের দায়ে ১জনকে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।
উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুস সালাম চৌধুরীর নেতৃতে ৩এপ্রিল শুক্রবার সন্ধায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে,উপজেলার শিবনগর ইউনিয়নের আলুর ডাঙ্গা এলাকার বাশঝাড়ে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ওই ৬জনকে হাতে-নাতে আটক করেন এবং একইভাবে দৌলতপুর ইউনিয়নের বলিভদ্রপুর গ্রাম থেকে মাদক সেবনের সময় আটক করে এই জরিমানা আদায় করেন।
জরিমানা প্রদান কারীরা হলেন  উপজেলার শিবনগর ইউনিয়নের নুরপুর গ্রামের জহুরুল ইসলামের ছেলে আতিয়ার রহমান(৪০),একই গ্রামের আনছার মন্ডলের ছেলে দুলাল মন্ডল (৩৫),রাজারামপুর গ্রামের মৃত দেবেন্দ্রনাথ এর ছেলে সুশিল চন্দ্র(৪৫),শমসের নগর গ্রামের রাজেন চন্দ্র এর ছেলে ধলু চন্দ্র (৪৭),গঙ্গা প্রসাদ গ্রামের ফরহাদ মন্ডলের ছেলে জাহিদুল (৩৫),একই গ্রামের মৃত কিনু মন্ডলের ছেলে মমিনুল ইসলাম (৩০) এবং মাদক সেবনের দায়ে জরিমানা প্রদানকারী হলেন দৌলতপুর ইউনিয়নের বলিভদ্রপুর গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে তফিজ উদ্দিন(৪০)।
উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুস সালাম চৌধুরীর বলেন ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ওই ৬ জনকে হাতে-নাতে আটক করে,বঙ্গিয় জুয়া আইনে প্রত্যেকের নিকট থেকে ১০০ টাকা করে জরিমানা আদায় করা হয়। এবং মাদক সেবনের দায়ে অপর ১জনের কাছ থেকে ২হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

পুরোনো সংবাদ

দিনাজপুর 3257376930344665769

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item