৫৬ বিজিবির বিওপির এলাকায় অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান

নিজস্ব প্রতিনিধি- করোনা পরিস্থিতিতে খাদ্য সংকটে পড়া অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে নীলফামারী ৫৬ বিজিবি। আজ সোমবার(২৭ এপ্রিল/২০২০) বিদ্যানন্দ ফাউন্ডেশনের রংপুর শাখার সহযোগীতায় নীলফামারী জেলার ডোমার ও পঞ্চগড় জেলার বোদা উপজেলার সীমান্ত গ্রামে ৫৬ বিজিবির আওতাধীন বিওপি সম‚হে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সকাল থেকে দুপুর পর্যন্ত নীলফামারী ৫৬ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মামুনুল হকের দিক নির্দেশনায় ৫৬ বিজিবির উপ-অধিনায়ক মেজর হুমায়ুন কবির (পিবিজিএমএস) এই খাদ্য সহায়তা বিতরন করেন।
সুত্র মতে, চিলাহাটি ডাকবাংলো মাঠে ১৪০জন, ডাঙ্গাপাড়া বিওপিতে ৭৫জন, ভোগডাবুড়ি বিওপিতে ৪০জন, নামাজিপাড়া বিওপিতে ৫৫জন, কেতকীবাড়ি বিওপিতে ৭৫জন, বোদা উপজেলার ডানাকাটা বিওপিতে ৩৫ জন, মালকাডাঙ্গা বিওপিতে ২০ জন ও বড়শশী বিওপিতে ৭জন সহ মোট ৪৪৭ পরিবারকে এই সহায়তা প্রদান করা হয়। 
খাদ্যসহায়তা প্রদানের সময় ৫৬ বিজিবির উপ-অধিনায়ক মেজর হুমায়ুন কবীর বলেন, করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে আর্থিক সংকটে রয়েছে অনেক পরিবার। এ অবস্থায় ৫৬ বিজিবির পক্ষে এই সহায়তা প্রদান করা হচ্ছে। 
৫৬ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মামুনুল হক বলেন, বিদ্যানন্দ ফাউন্ডেশনের রংপুর শাখার সহযোগীতায় এক হাজার পরিবারের মধ্যে আজ সোমবার নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটির বিওপি এলাকায় ৩৮৫টি ও পঞ্চগড় জেলার বোদা উপজেলার বিওপি এলাকায় ৬২টি মোট ৪৪৭টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার(২৮ এপ্রিল/২০২০) পঞ্চগড় জেলার সদর উপজেলা ও তেঁতুলিয়া উপজেলার বিওপি এলাকার ৫৫৩টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হবে। আগামীতে আরো পরিবারকে সহায়তা বিতরন করা হবে। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 6662721456165335922

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item