সাবেক নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান এমপি’র সাথে সৈয়দপুরে পরিবহন শ্রমিক নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী)প্রতিনিধি:
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি শাজাহান খান এমপি সঙ্গে সৈয়দপুরে অবস্থিত নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের মাইক্রোবাস, জিপ, কার, পিকআপ উপকমিটির নেতবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।  গতকাল  রোববার সকালে রংপুরে সাংগঠনিক সফর শেষে বিমানযোগে ঢাকা ফেরার সময় সৈয়দপুরে সংক্ষিপ্ত যাত্রাবিরতিকালে ওই মতবিনিময় হয়।
শহরের বঙ্গবন্ধু সড়কস্থ (রংপুর রোড) সংগঠনের প্রধান কার্যালয়ে পরিবহন শ্রমিক নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি এবং নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. আখতার হোসেন বাদল।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, আওয়ামী লীগ নেতা এ কে এম রাশেদুজ্জামান রাশেদ ও মো. ফারুক হোসেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো.ওসমান আলী, নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন, নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের মাইক্রোবাস, জিপ, কার, পিকআপ উপ-কমিটির সম্পাদক মো. মানিক মিয়া, শ্রমিক নেতা সানি প্রমুখ।
অনুষ্ঠানে সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি শাজাহান খান এমপি সংগঠনের শ্রমিক ও নেতৃবৃন্দের সাথে শ্রমিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে খোলামেলা কথা বরেন। এ সময় তিনি  বলেন, সড়কপথে যানবাহন চালানোর সময় সবাইকে সতর্ক ও সচেতন হতে হবে। এ জন্য শ্রমিকদের সড়ক পরিবহন আইন যথাযথভাবে মেনে চলার আহবান জানান তিনি। তিনি বলেন সকলকে ঐক্যবদ্ধ হয়ে পরিবহন শ্রমিকদের স্বার্থে কাজ করে যেতে হবে। পরে শাজাহান খান এমপি সংগঠনের শ্রমিক ও নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময়।
এর আগে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক  ফেডারেশনের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি মো. শাজাহান খান এমপি রংপুর থেকে সৈয়দপুরে জেলা মাইক্রোবাস, জিপ,কার, পিকআপ শ্রমিক ইউনিয়নের প্রধান কার্যালয়ে পৌঁছলে সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রংপুর বিভাগীয় কমিটি নির্বাচিত সভাপতি মো. আখতার হোসেন বাদলসহ অন্যান্য নেতৃবৃন্দ।                 

পুরোনো সংবাদ

হাইলাইটস 7722137887573751783

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item