সৈয়দপুরে ওয়ালটন পণ্যের ডিলারের শো-রুমে দুর্ধর্ষ চুরি

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে ওয়ালটন এক্সক্লোসিভ ডিলারের একটি শো-রুমে দুর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে।  শনিবার দিবাগত গভীর রাতে শহরের নিয়ামতপুর বাস টার্মিনাল সংলগ্ন মেসার্স এস এন ট্রেডার্স নামের ব্যবসা প্রতিষ্ঠানে ওই চুরি সংঘটিত হয়। চোরেরা প্রতিষ্ঠানের চিলেকোটার দরজা ও ভেন্টিলেটারে গ্রীল কেটে ভেতরে ঢুকে নয়টি মূল্যবান মোবাইল সেট ফোন, নগদ টাকাসহ সোয়া লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।
থানায় দেওয়া লিখিত অভিযোগে বলা হয়, শহরের নিয়ামতপুর বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় ওয়ালটন এক্সক্লসিভ ডিলারের মেসার্স এস. এন. ট্রেডার্স নামের শো-রুমটি অবস্থিত। ব্যবসা প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী মো. শাহিবুল ইসলাম লেবু শনিবার রাত আনুমানিক সাড়ে ১০টা দিকে প্রতিদিনের মতো তাঁর শো-রুমটি তালাবদ্ধ করে নিজ বাসায় চলে যান। পরদিন ররিবার সকালে তিনি শো-রুমের এসে সামনের সার্টার খুলে ভেতরে প্রবেশ করেন। এ সময়  তিনি শো-রুমের ভেতরের দুইটি দরজা খোলা, ক্যাশবাক্সের ড্রয়ার,ফাইল কেবিনেট ও মোবাইল রাখার শোকেজের তালা ভাঙ্গা এবং প্রতিষ্ঠানের বিভিন্ন কাগজপত্র ছড়িয়ে-ছিটিয়ে পড়ে থাকা অবস্থায় দেখতে পান। এ তাঁর মনে সন্দেহের উদ্রেক হয়। পরবর্তীতে তিনি তাঁর শো-রুম চুরি যাওয়ার বিষয়টি নিশ্চিত হন।
চোরেরা  ওই শো-রুমের ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে নগদ তিন হাজার টাকা, মোবাইল রাখার শোকেজ থেকে নতুন আটটি মূল্যবান ওয়ালটন মোবাইল ফোন সেট, তাঁর একটি ব্যবহারকৃত মোবাইল ফোন সেট, সিসিটিভি ক্যামেরার হার্ডডিক্সসহ সোয়া লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।
এ ঘটনায় ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী মো. শাহিবুল ইসলাম লেবু   রোববারসৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত ওই শো-রুম থেকে চুরি যাওয়া মালামাল কিংবা চুরির ঘটনায় জড়িতদের কোন হদিস মেলেনি। এ ঘটনায় সৈয়দপুর বাস টার্মিনাল এলাকার ব্যবসায়ীদের মধ্যে চরম আতঙ্ক  দেখা দিয়েছে। তারা  বাস টার্মিনাল এলাকায় রাতের বেলা সৈয়দপুর থানার পুলিশের  টহল আরো বাড়ানোর দাবি জানান।
এছাড়াও একই দিন চোরেরা পাশের ব্যাটারিচালিত অটোরিকশার শো-রুম মেসার্স মানিক ট্রেডার্স নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের ছাউনির টিন কাটে। কিন্তু ওই প্রতিষ্ঠান থেকে কোন কিছুই খোয়া যায়নি।
 বাস টার্মিনাল এলাকায় ওয়ালটন এক্সক্লোসিভ ডিলারের শো-রুমে চুরির বিষয়ে লিখিত অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান। তিনি বলেন, চুরির ঘটনাটি গুরুত্বসহকারে তদন্ত করে দেখা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6373579815100820992

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item