সৈয়দপুরে নিম্ন আয়ের মানুষের মধ্যে সরকারিভাবে বরাদ্দকৃত খাদ্য-সামগ্রী বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
 করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে ঘরে থাকতে নির্দেশ দেওয়া হয় সরকারিভাবে। সরকারি বেসরকারি অফিস-আদালত, স্কুল-কলেজও ছুটি ঘোষণা করা হয়েছে। ওষুধ ও কাঁচাবাজার ব্যতীত সকল প্রকার দোকানপাটও বন্ধ রয়েছে। এতে করে কর্মজীবী ও খেটে খাওয়া মানুষ চরম বিপাকে পড়েছেন। মূলতঃ যারা দিনমজুর, রিকশাভ্যান, বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করেন তারা কর্মহীন হয়ে পড়েছেন।  দিন আনে দিন খায় এমন মানুষগুলোর দৈনন্দিন কাজ কর্ম বন্ধ হয়ে পড়ায় বর্তমানে পরিবার পরিজন নিয়ে খাদ্য সংকটে ভুগছেন। এ অবস্থায় নীলফামারীর সৈয়দপুর উপজেলায় সরকারিভাবে বরাদ্দকৃত খাদ্য-সামগ্রী অসহায়, কর্মজীবী ও খেটে খাওয়ার মানুষের মাঝে বিতরণ হয়েছে ।
শনিবার সন্ধ্যায় সৈয়দপুর প্রশাসন পক্ষ থেকে শহরের বিভিন্ন পয়েন্টে ও এলাকায় এলাকায় গিয়ে অসহায় কর্মজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ অসহায়, দুস্থ ও শ্রমজীবী মানুষের হাতে ওই খাদ্য-সামগ্রী বিতরণ তুলে দেন। এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর থানা অফিনসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান উপস্থিত ছিলেন। এ সব বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, পাঁচ কেজি আলু, দুই কেজি চাল ও আধাকেজি তেল।
এ খাদ্য সামগ্রী বিতরণ কাজে উপজেলা প্রশাসন কাজে সৈয়দপুর ইউনাইটেড ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশনের (সুভা) সদস্যরা সহযোগিতা দেন

পুরোনো সংবাদ

নীলফামারী 4218108709600132385

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item