সৈয়দপুরে হোম কোয়ারেন্টিনের নির্দেশনা অমান্যকারীর দশ হাজার টাকা জরিমানা

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর শহরে হোম কোয়ারেন্টিনের থাকার সরকারি নির্দেশনা অমান্যকারী এক ব্যক্তিকে দশ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গতকাল (সোমবার) সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্্েরট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ওই জরিমানা করেন।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকার হীরা লাল প্রসাদের ছেলে কিশোর কুমার প্রসাদ (৩৭)। তাঁর শহরের শেরে বাংলা সড়কে অত্যাধুনিক সৈয়দপুর প্লাজার সামনে  ঢাকা খেলা ঘর নামের খেলার উপকরণ সামগ্রীর একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তিনি
(কিশোর কুমার প্রসাদ) সম্প্রতি ভারতে গিয়ে গত ১৫ মার্চ সৈয়দপুরে ফেরেন। এর পর সরকারি নির্দেশনা মোতাবেক তাঁর হোম কোয়ারেন্টিনে থাকার কথা। কিন্তু  তিনি ভারত থেকে ফিরে এসে সরকারি নির্দেশনা অমান্য করে  ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করেছিলেন। এ অবস্থায় ওই ব্যক্তির ভারত থেকে ফিরে এসে হোম কোয়ারেন্টিনে না থাকার বিষয়টি জানতে পেরে সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার  (ভূমি) পরিমল কুমার সরকার গতকাল সোমবার  শহরের শেরে বাংলা সড়কের ঢাকা খেলা ঘর নামক দোকানে গিয়ে ভারত থেকে আসা কিশোর কুমার প্রসাদকে দোকানে উপস্থিত পান। এ সময় সরকারি নির্দেশ অমান্য করার দায়ে  ভ্রাম্যমান আদালত বসিয়ে ভারত থেকে ঘুরে আসা কিশোর কুমার প্রসাদকে দশ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও  সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।
এছাড়াও তাকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।
 সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) পরিমল কুমার সরকার জানান, জনস্বার্থে সরকারিভাবে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা জারি করা হয়।  প্রবাসীদের দেশে ফিরে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকা বাধ্যবাধকতা রয়েছে।  তাই নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহনে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 992437452998918080

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item