সৈয়দপুরে বন্ধুর স্ত্রীকে মুঠোফোনে অশ্লীল মেসেজ ও কুপ্রস্তাব দেওয়ার দায়ে এক ব্যক্তির ১০ হাজার টাকা জরিমানা


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
 নীলফামারীর সৈয়দপুরে বন্ধুর স্ত্রীকে মুঠোফোনে অশ্লীল কথাবার্তা লিখে মেসেজ পাঠানো এবং কুপ্রস্তাব দেওয়ার দায়ে এক ব্যক্তির ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। গতকাল (রবিবার) ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ ওই অর্থদন্ড প্রদান করেন।
দন্ডপ্রাপ্ত ব্যক্তি জায়েদ-বিন-কলিম (২৯)।
ভ্রাম্যমানা আদালত সূত্রে জানা গেছে, শহরের কয়ানিজপাড়া এলাকার মৃত. কলিম উদ্দিনের ছেলে জায়েদ-বিন- কলিম।  আর একই এলাকায় তার বাল্যকালের এক ঘনিষ্ঠ বন্ধু রয়েছে। বন্ধুত্বের সুবাদের সে তার ওই বন্ধুর বাড়িতে প্রায় সময়ে যাওয়া আসা করতো। অনেক সময় বন্ধু বাড়িতে না থাকলে জায়েদ-বিন-কলিম ওই বাড়িতে যেতো। এভাবে বন্ধুর বাড়িতে যাওয়া-আসার মধ্যে সে বন্ধুর স্ত্রীর মুঠোফোনে অশ্লীল কথাবার্তা লিখে মেসেজ করে পাঠাতো এবং নানা রকম কুপ্রস্তাবও দিতো। এ ঘটনায় গৃহবধূর  অভিযোগ পেয়ে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ থানা পুলিশের সহযোগিতায় জায়েদ-বিন-কলিমকে আটক করেন। পরে ভ্রাম্যমান আদালতে বসিয়ে বন্ধুর স্ত্রীকে অশ্লীল কথাবার্তা লিখে মুঠোফোনে মেসেজ পাঠানো ও কুপ্রস্তাব দেওয়ার দায়ে জায়েদ-বিন-কলিমকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কাদান্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ।
  বন্ধুর স্ত্রীকে অশ্লীল কথাবার্তা লিখে মুঠোফোনে মেসেজ পাঠানো এবং কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে জায়েদ-বিন-কলিমকে ভ্রাম্যমান আদালতে ১০ হাজার টাকা জরিমানার বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খাঁন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2608297658051028661

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item