উপজেলা প্রশাসনের উদ্যোগে জীবাণুনাশক ছিটানো হলো সৈয়দপুর শহরের ৫টি সড়কে


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 প্রাণঘাতী করোনা ভাইরাস ঠেকাতে ও গণসচেতনতা সৃষ্টিতে নীলফামারীর সৈয়দপুর পৌরসভার  পর এবার উপজেলা প্রশাসনের উদ্যোগে শহরের পাঁচটি প্রধান সড়কে জীবাণুনাশক ছিটানো হয়েছে।  রবিবার দুপুর থেকে সৈয়দপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের বিভাগের গাড়ি ও কর্মীদের সাহায্যে শহরে ওই কার্যক্রম শুরু করা হয়।
 শহরের বিমানবন্দর সড়কের ট্রাফিক পুলিশ বক্সের সামনে কার্যক্রমের উদ্বোধন করা হয়। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ উপস্থিত থেকে এর উদ্বোধন করেন। 
এ সময় সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পু প্রমূখ উপস্থিত ছিলেন।
 শহরের শহীদ ডা. জিকরুল হক সড়ক, বঙ্গবন্ধু সড়ক, শেরে বাংলা সড়ক, শহীদ ডা. সামসুল হক সড়ক এবং বিমানবন্দর সড়কের ওই জীবাণুনাশক ছিটানো হয়েছে।
 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ বলেন, করোনা ভাইরাস  একটি প্রাণঘাতী ভাইরাস। এ মরণব্যাধি ভাইরাসে সংক্রমিত হয়ে বিশ্বের বিভিন্ন দেশে কয়েক হাজার মানুষের প্রাণ গেছে ইতিমধ্যে। তাই এ করোনা ভাইরাস থেকে আমাদের বাঁচতে হলে সচেতন হওয়া ও পরিস্কার পরিচ্ছন্নতার কোন বিকল্প নেই। আমাদের সকলকেই সার্বক্ষণিক পরিস্কার পরিচ্ছন্নতা ও সচেতন থাকতে হবে।  শহরের পরিস্কার পরিচ্ছন্নতা ও জীবাণুমুক্ত করার অংশ হিসেবে পৌরসভার পাশাপাশি সৈয়দপুর উপজেলা প্রশাসন থেকেও শহরের প্রধান প্রধান পাঁচটি সড়কে জীবাণুনাশক ছিটানো কার্যক্রম গ্রহন করেছি। আগামীতেও আামদের এ উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানান তিনি।  
প্রসঙ্গত, এর আগে সৈয়দপুর পৌরসভার মেয়র মো. আমজাদ হোসেন সরকারের উদ্যোগে কয়েক দফা  শহরের প্রধান প্রধান সড়কে জীবানুণাশ ছিটানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6776003657621292587

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item