অতিরিক্ত পুলিশ সুপার পরিবার সহ নীলফামারীতে হোম কোয়ারেন্টাইনে ১৪৫জন

নীলফামারী প্রতিনিধি ২২ মার্চ॥ নীলফামারীতে গত ২৪ ঘন্টায় বিদেশ ফেরত নতুন করে হোম কোয়ারেন্টাইনে যুক্ত হয়েছেন ৪১ জন। এতে ভারত থেকে ফেরত স্বেচ্ছার পরিবারসহ হোম কোয়ারেন্টাইনে রয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল। এ নিয়ে জেলায় হোম কোয়ারেন্টাইনের সংখ্যা দাঁড়ালো ১৪৫ জনে।
আজ রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন জানান, গত ২৪ ঘন্টায় জেলায় বিদেশ ফেরত নতুন করে আরো ৪১ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদিকে ভারত থেকে ফিরে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল, স্ত্রী ও দুই সন্তান সহ স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এইসহ জেলায় বর্তমানে ১৪৫জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। জেলায় হোম কোয়ারেন্টাইন সর্ম্পূণ হয়েছে ৫৬ জনের। তারা সকলে সুস্থ্য আছেন।
কোভিড-১৯ প্রতিরোধে করা জেলা কন্ট্রোল রুম সুত্র মতে, গত ১ ডিসেম্বর থেকে ২১ মার্চ পর্যন্ত বিভিন্ন দেশ থেকে জেলায় এসেছেন ২০১ জন। এছাড়াও করোনা ভাইরাস মোকাবেলায় ২৫০ শয্যার নীলফামারী জেনারেল হাসপাতালের ১৪টি কক্ষে ৫৮টি আইসোলেশন শয্যা প্রস্তুত রাখা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার(সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল জানান, বিদেশ থেকে যারা আসছেন তাদেরকে অবশ্যই ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। আমি সে কারনে পরিবারের সদস্যদের নিয়ে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে রয়েছি। তিনি সকলের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, করোনাভাইরাস রোধে আপনাদের আশে পাশে যারা বিদেশ থেকে আসছেন তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিবেন। যদি ওই ব্যক্তি কোয়ারেন্টাইন মেনে না চলে তাহলে প্রশাসনকে অবশ্যই অবহিত করবেন। #

পুরোনো সংবাদ

হাইলাইটস 2525627091434747208

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item