সৈয়দপুরে হোম কোয়ারেন্টিনের নির্দেশনা অমান্য করায় এক ব্যক্তির পাঁচ হাজার টাকা জরিমানা ম্যাজিস্ট্রেট

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে হোম কোয়ারেন্টিনের নির্দেশনা অমান্য করায় এক ব্যক্তির পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ ওই জরিমানা করেন।
  ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকার হাজী আমিরুল হাসানের ছেলে মো. আসিফ আমির (৪৫)। শহরের শহীদ ডা. সামসুল হক সড়কে তাঁর ‘রূপ মিলন’ নামে সুতা, বোতামসহ কাপড় সেলাই সামগ্রীর একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সম্প্রতি তিনি (আসিফ আমির) ভারতে যান এবং গত ১৮ মার্চ ভারত থেকে সৈয়দপুরে ফিরে আসেন। ভারত থেকে ফিরে এসে সরকারি নির্দেশ না মেনে তিনি স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে না থেকে তাঁর ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন। আর এ খবর পেয়ে গতকাল সোমবার সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সরকারি নির্দেশ অমান্য করার দায়ে আসিফ আমিরের পাঁচ হাজার টাকা জরিমানা করেন।
এছাড়াও তার গোটা পরিবারকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।
 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ জানান, প্রবাসীদের দেশে ফিরে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকা বাধ্যতামূলত। জনস্বার্থে সরকারি এ নির্দেশনা জারি করা হয়। কেউ এ সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


পুরোনো সংবাদ

নীলফামারী 7272892538717162913

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item