নীলফামারীতে সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষণে প্রধান আসামী বিটু গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি ২২ মার্চ॥ রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ মামলায় প্রধান আসামী বিটুকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদে গতকাল শনিবার(২১ মার্চ/২০২০) রাত সাড়ে ১১টার দিকে নীলফামারী পৌর শহরের গাছবাড়ী মহল্লায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বিটু জেলা সদরের চওড়াবড়গাছা ইউনিয়নের নতিবাড়ি কাঞ্চনপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।
সূত্র মতে, শুক্রবার (২০ মার্চ/২০২০) রাত সাড়ে ৮টার দিকে ওই ছাত্রী নতিবাড়ির বাবার মুদি দোকান থেকে নিজ বাড়ি কাঞ্চনপাড়ায় ফিরছিল। এসময় তাকে একই গ্রামের বিটু তার দুই বন্ধু মাসুদ রানা ও জাহিদ হোসেনের সহযোগিতায় জোর করে রাস্তা থেকে তুলে একটি ভুট্টা ক্ষেতে নিয়ে ধর্ষণ করেছিল। ছাত্রীকে রাতেই নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করে তার বাবা বাদী হয়ে বিটুসহ তিনজনকে আসামি করে একটি মামলা করলে পুলিশ বিটুর সহযোগী জাহিদ হোসেনকে গতকাল শনিবার ভোরে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।
নীলফামারী থানার পরির্দশক (তদন্ত) মাহমুদ উন নবী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিটু ওই ছাত্রীকে নিজেই ধর্ষণ করেছে বলে স্বীকার করেছে। আজ রবিবার(২২ মার্চ/২০২০) বিকালে আদালতে মাধ্যমে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। অপর আসামী মাসুদ রানাকে গ্রেফতারের চেস্টা চলছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6611288070026161352

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item