হোম কোয়ারেন্টিন না মানায় নীলফামারীতে একজনের দশ হাজার টাকা জরিমানা

নীলফামারী প্রতিনিধি ২২ মার্চ॥ হোম কোয়ারেন্টিন না মানায় নীলফামারীতে মোস্তাফিজুর রহমান শিশির নামে এক ব্যবসায়ীর দশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ রবিবার(২২ মার্চ/২০২০) দুপুর আড়াইটার দিকে নীলফামারী বড় বাজারে অভিযান পরিচালনা করে জরিমানার এই টাকা আদায় করা হয় এবং আগামী ১৪দিন হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ প্রদান করা হয়।
জানা যায়, মোস্তাফিজুর রহমান শিশির গত সাত দিন আগে ভারত থেকে দেশে ফিরে হোম কোয়ারেন্টিনে না থেকে বাহিরে এসে ব্যবসা বাণিজ্য পরিচালনা করছিলেন। খবর পেয়ে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে মোস্তাফিজুরকে দশ হাজার টাকা জরিমান করেন ও ১৪দিনের জন্য হোম কোয়ারেন্টিনের নির্দেশ দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার। এ সময় নীলফামারী থানার উপ সহকারী পরিদর্শক শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।
ইউএনও বলেন, তিনি সাতদিন আগে ভারত থেকে এসে শহরের বড় বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থান করছিলেন। সরকারী নিয়ম না মানার প্রমান হাতে নাতে পাওয়া যায় এই ব্যবসায়ীর বিরুদ্ধে। সেখানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দশ হাজার টাকা জরিমানা করা হলে জরিমানার টাকা পরিশোধ করেন তিনি এবং আগামী ১৪দিন তাকে হোম কোয়ারেন্টিনে থাকতে হবে এমন নির্দেশ দেয়া হয়েছে। #

পুরোনো সংবাদ

হাইলাইটস 5304464066660554217

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item