নীলফামারীতে হোম কোয়ারেন্টাইনে ২১৪জন

নীলফামারী প্রতিনিধি ২৫ মার্চ॥ নীলফামারীতে নতুন করে বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইনে ১৬ জন যুক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ২১৪ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে হোম কোয়ারেন্টাইন শেষ হয়েছে ৬৫ জনের। তারা সকলে সুস্থ্য আছেন।
আজ বুধবার(২৫ মার্চ/২০২) দুপুরে জেলা স্বাস্থ্য বিভাগের সুত্র মতে, জেলায় গত ১ ডিসেম্বর থেকে ২৫ মার্চ পর্যন্ত বিদেশ ফেরতের সংখ্যা ২৭৯ জন। তবে জেলায় হোম কোয়ারেন্টাইনের ২১৪ ব্যাক্তিদের বাড়িতে লাল পতাকা টাঙ্গিয়ে দেয়া হয়নি। এ নিয়ে জনমনে ক্ষোভের সৃস্টি করেছে।
সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বলেন, করোনা মোকাবেলায় আমরা সার্বিকভাবে প্রস্তুত আছি।
জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী বলেন, জেলার ৬ উপজেলায় সেনাবাহিনীর টহল জোরদার রয়েছে। পাঁচ জনের অধিক লোকের জমায়েত দেখলেই ভেঙ্গে দেয়া হবে। এছাড়াও জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন অভিযান অব্যাহত রেখেছেন। গতকাল মঙ্গলবার(২৪ মার্চ/২০২০) সন্ধ্যায় সৈয়দপুর উপজেলা শহরের বাঁশবাড়ি এলাকায় করোনা সন্দেহে এক যুবকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে। তার সাথে ওই এলাকার ১১ পরিবারের সকল সদস্যকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয় এবং সাতটি ব্যবসা প্রতিষ্ঠানকে বন্ধ করে ওই এলাকা লকডাউন করা হয়। #

পুরোনো সংবাদ

হাইলাইটস 538440696109100524

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item