ভ্রাম্যমান আদালতে নীলফামারীতে ১২ ব্যবসায়ীর জরিমানা

নীলফামারী প্রতিনিধি ॥ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নীলফামারী সদরে ৭টি ব্যবসা প্রতিষ্ঠান, ডোমার উপজেলায় ৫টি ব্যবসা প্রতিষ্ঠান  জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
 রবিবার (২২ মার্চ/২০২০) বিকালে নীলফামারীর সদর উপজেলার দারোয়ানি বাজার, পিলার বাজার, কালিতলা বাস টার্মিনাল বাজারে অভিযান চালিয়ে বর্তমান সময়ে কৃত্রিম সমস্যা সৃষ্টি করে দ্রব্যমূল্য বৃদ্ধি রোধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৩৮,৪০,৫২ ধারায় ৬টি প্রতিষ্ঠানের মধ্যে ৩টিতে এক হাজার ও ৩টিতে পাঁচশত করে এবং ধুমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার(নিয়ন্ত্রণ) আইন-২০০৫ (সংশোধিত আইন-২০১৩ইং)এর ৫(ছ) ধারায় এক পান দোকানদারকে একশত টাকা সহ মোট চার হাজার ছয়শত টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারী ইন্সপেক্টর মোঃ আল আমিন রহমান। 
অপরদিকে রবিবার দুপুরে ডোমার উপজেলার নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম ও সহকারি কমিশনার (ভূমি) মনোয়ার হোসেন উপজেলার চিলাহাটি রেলঘুন্টির মোড়ে মানিক হোসেন অস্বাস্থ্যকর পরিবেশে মাংস বিক্রি করার দায়ে ১০ হাজার,ধঞ্জনপুর বাজারের মতিয়ার রহমানের ৫ হাজার ও খলিলুর রহমানের ৫ হাজার ও ডোমার বাজারের চাল ব্যবসায়ী দীপক মালির ৫শত এবং মুদি দোকানদার নুর আলমকে অস্বাস্থ্যকর পরিবেশে ভোজ্য তেল রাখার দায়ে ৫ হাজার টাকা জরিমানা করেন। এ সময় সিনিয়র এএসপি জয়ব্রত পাল, ডোমার থানা ওসি মোস্তাফিজার রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ^দেব রায়, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর দুলাল হোসেন উপস্থিত ছিলেন।

 #

পুরোনো সংবাদ

নীলফামারী 7615868002528009642

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item