নীলফামারী সদর উপজেলা পরিষদ ক্যাম্পাসে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ কাজের উদ্বোধন


নীলফামারী প্রতিনিধি ১৫ মার্চ॥ নীলফামারী সদর উপজেলা পরিষদ চত্বরে সাড়ে ৬ লাখ টাকা ব্যয়ে বঙ্গবন্ধু ম্যুরাল নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তরের শুভ উদ্বোধন ও উপজেলা প্রশাসনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে এলজিইডি অধিদপ্তরের অর্থায়নে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন সাবেক সংস্কৃতিমন্ত্রী নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম, সংশ্লিষ্ট ১৫টি ইউনিয়নের চেয়ারম্যান, জেলা সনাক সভাপতি তাহমিনুল হক ববী, জেলা পরিষদের সংরক্ষিত সদস্য ইসরাত জাহান পল্লবী, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফরিদা খানম, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল প্রমুখ উপস্থিত  ছিলেন। 
মতবিনিময় সভায় প্রধান অতিথি বলেন  ২০২০ সালে ১৭ মার্চ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী বছরজুড়ে পালন করা করে। আমরা সকলে ভাগ্যবান যে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন করতে পারছি। যা আমাদের সকলের জন্য মাইল ফলক। তিনি বলেন বছর জুড়ে মুজিব বর্ষ পালন বাংলাদেশের জন্য একটি রোল মডেল হয়ে দাঁড়িয়েছে। তাই তিনি সকলকে একটি করে ভাল কাজ করার আহবান জানান। নুর উল্লেখ করে বলেন বঙ্গবন্ধু সাধারন মানুষের ভাগ্য উন্নয়নের চিন্তা করতেন। পাশাপাশি সহায়তার হাত বাড়িয়ে দিতেন। আমরা সকলে বঙ্গবন্ধুর সেই আর্দশ ধারন করে একটি করে ভাল কাজ করতে পারি। “২০২০ সালের ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্ম তারিখ থেকে ২০২১ সালের ২৬ মার্চ পর্যন্ত এখানে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীও থাকবে। 
মতবিনিময় সভায় উপস্থিত  নীলফামারী সদর থানার ওসি মোমিনুল ইসলাম আসাদুজ্জামান নুর এমপির একটি করে ভাল কাজের আহবানে সারা দিয়ে মতবিনিময় সভায় ঘোষনা দেন তিনি মুজিব বর্ষ ঘিরে এক বছরে তার পুলিশের রেশন গরীব মানুষদের মাঝে বিতরন করে দিবেন।# 

পুরোনো সংবাদ

নীলফামারী 3799852503594339889

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item