কিশোরগঞ্জে প্রশাসনের সহায়তায় রাস্তার জমি উদ্ধার

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কাছারীপাড়া গ্রামে সাধারণ মানুষের চলাচলের ৩ শতক রাস্তার জমি উদ্ধার করা হয়েছে। বুধবার বিকাল সারে চার টার দিকে এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে  সহকারী কমিশনার ভুমি আরিফুজ্জামান এ জমি উদ্ধার করে।
 
অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার বাজেডুমরিয়া গ্রামের কাছারীপাড়ার পথচারীদের চলাচলের একমাত্র রাস্তাটি চিকন (সরু) হওয়ায় যাতায়াতে বিঘ্ন ঘটতো। বিশেষ করে জরুরী রোগী পরিবহনের জন্য গ্রামে কোন এ্যাম্বুলেন্স কিংবা বড় কোন যানবাহন ঢুকত না।  ফলে গ্রামবাসী রাস্তা সংলগ্ন জমির মালিকদের জমি দানের অনুরোধ করলে তারা সম্প্রতি জেলা প্রশাসক বরাবরে ৭৬৫ দাগে ৩৬৩ খতিয়ানের ৩ শতক জমি লিখে দেন। এ জমির উপরে একটি পুরাতন প্রাচীর থাকায়  কতিপয় ব্যক্তি ঈদগাহ মাঠের জমি বলে দাবি করে রাস্তা প্রসস্তকরণে বাঁধা দেয়।   রাস্তার জমি উদ্ধারের জন্য এলাকাবাসী সহকারী কমিশনার ভুমি উপজেলা নির্বাহী অফিসার ও   জেলা প্রশাসক নীলফামারী বরাবর লিখিত অভিযোগ দিলে সহকারী কমিশনার ভুমি আশরাফুজ্জামান ঘটনাস্থলে পুলিশ প্রশাসনসহ গিয়ে রাস্তার জমি উদ্ধার করে জনগনের চলাচলের পথ সুগম করে দেন।  ।
এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুজ্জামান জানান- জমিদাতার অভিযোগের প্রেক্ষিতে কাগজপত্র দেখে রাস্তার ৩ শতাংশ জমি উদ্ধার করে চলাচলের ব্যাবস্থা করা হয়েছে।

পুরোনো সংবাদ

হাইলাইটস 4438990349263803537

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item