নীলফামারী জেলা প্রশাসনের পক্ষে “মুজিববষর্” সূচনা

নীলফামারী প্রতিনিধি ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার রাত ৮টায় রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা “মুজিববর্ষ” পালনে জাতির উদ্দেশ্যে ভাষণ ও বিভিন্ন দেশের রাষ্ট্র প্রধানগণদের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা টেলিভিশনে সরাসরি সম্প্রচারের পর নীলফামারী জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে কেক কেটে “মুজিববর্ষ” সূচনা করা হয়। একই সাথে শেখ মুজিবুর রহমানের জীবনী চিত্র নিয়ে জেলা প্রশাসন চত্বরে “বজ্রকন্ঠ বানী” ফলকের উদ্বোধন করা হয়। এরপর জেলা প্রশাসনে আয়োজনে ১০০ আতশবাজি ও ফানুস উড়িয়ে আকাশ রঙ্গীন আলোয় আলোকিত হয়ে উঠে।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, স্থানীয় সরকারের উপপরিচালক আব্দুল মোতালেব সরকার, পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান(বিপিএম,পিপিএম), সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) খন্দকার মোঃ নাহিদ হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মির্জা মুরাদ হাসান বেগ, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(নীলফামারী সার্কেল) রুহুল আমীন, জেলা চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সিনিয়র সহসভাপতি ফরহানুল হক, জেলা সচেতন নাগরিক কমিটি(সনাক) সভাপতি তাহমিনুল হক ববী, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক নুরুন্নাহার শাহজাদী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।
অপরদিকে রাত ৮টায় জেলা আওয়ামীলীগ ও সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বড় মাঠে ১০০ আতশবাড়ির আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক, সহ সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
এছাড়াও দিনব্যাপী নানা কর্মসূচী পালন করেছে জেলা-উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠন ও প্রতিষ্ঠান। #

পুরোনো সংবাদ

নীলফামারী 668484357452247488

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item