লালমনিরহাটে সওজের দায়িত্বহীনতায় কমেছে সড়কের দূরত্ব

নূর আলমগীর অনু, লালমনিরহাটঃ- লালমনিরহাট জেলা সড়ক ও জনপদ বিভাগ ( সওজ) এর  দায়িত্বহীনতার কারণে কমে গেছে সড়ক পথের দূরত্ব। ডিজিটাল বাংলাদেশ আর তথ্যপ্রযুক্তির এ যুগে লালমনিহাট সহজ বিভাগের দেয়া লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক কিলো পোস্টগুলোতে  আগে স্থান থেকে অন্য স্থানে যাওয়ার দূরত্ব অর্ধেক এ নেমে এসেছে।


সরেজমিনে ১৯ শে মার্চ ( বৃহঃস্পতিবার)  সকালে লালমনিরহাট টু বুড়িমারী সড়কে দেখা গেছে এমন চিত্র। যেখানে কালীগঞ্জ থেকে ঢাকার দূরুত্ব ৩৭৮ কিঃমিঃ সেখানে সওজ বিভাগের কতৃপক্ষের উপস্থিতিতে কিঃমিঃ পোস্টে লেখা রয়েছে ১৬৭ কিঃমিঃ। এতে করে কালীগঞ্জ থেকে ঢাকার দূরত্ব কমে এসেছে ২১১ কিলোমিটার। এবং   ওই  কিঃমি পোস্টের বিপরীতে বুড়িমারী ৩৪ কিঃমি এবং পাটগ্রাম ৫১ কিঃমি লেখা রয়েছে। যেখানে  বুড়িমারীর দূরত্ব হবে ৬৬ কিলোমিটার।

এভাবেই লালমনিরহাট হতে বুড়িমারী পর্যন্ত সড়কের প্রতিটি কিঃমিঃ পোস্টে সওজ কতৃপক্ষের ডিজিটাল কিলো পোস্টে  দায়িত্বহীনতার কারনে সড়কের দ্রুত কমে এসেছে।

 বিষয়টি লালমনিরহাট জেলা সওজের উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ বকতিয়ার আলম এর নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান,  এ কাজগুলো ঠিকাদার করেছে। ভুল হয়ে থাকলে আবারও সংশোধন করা হবে

পুরোনো সংবাদ

লালমনিরহাট 7432720195416009884

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item