কিশোরগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে স্বামী স্ত্রীর মৃত্যু


কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে অগ্নিদগ্ধ হয়ে  নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের বৈশ্যপাড়া গ্রামে স্বামী স্ত্রী দুজনের মৃত্যু হয়েছে।  নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত তিনটার দিকে শ্রী নির্মল রায়ের স্ত্রী চায়না রানী (৩৫) ও রবিবার দুপুর দেড়টার দিকে  শ্রী নির্মল চন্দ্র রায় (৪০) এর মৃত্য হয়। এসময় শ্রী নির্মল রায়ের ছেলে দিপু চন্দ্র রায় (১৪) কে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটঁনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  
 বড়ভিটা ইউনিয়নের চেয়ারম্যান ফজলার রহমান জানান, শ্রী নির্মল চন্দ্র রায় তাঁর পরিবার পরিজন নিয়ে গাজিপুর জেলার কাশিমপুর উপজেলায় ভাড়া বাসায় বসবাস করতো। গত ২৬ মার্চ সকাল ৬ টার দিকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ঘরের মধ্যে আগুন লেগে যায়। এসময় আগুনে শ্রী নির্মল চন্দ্র রায়, শ্রী চায়না রানী ও ছেলে দিপু চন্দের শরীরের ৬০ ভাগ অংশ আগুনে পুরে যায়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জররী বিভাগের ডাক্তার তাদেরকে চিকিৎসা প্রদান করে। কিন্তু করোনা ভাইরাসের কারনে শ্রী নির্মল চন্দ্রের  বড় ছেলে দীলিপ চন্দ্র একটি মাইক্রোবাসে করে তাদেরকে বাড়িতে এনে চিকিৎসা প্রদান করে আসছিল। চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার রাত তিনটার দিকে নির্মলের স্ত্রী চায়না রানী মারা যায়। চায়না রানীর সদকার্য শেষ করে বাড়ি ফিরে আসার পর রবিবার দুপুর দেড়টার দিকে শ্রী নির্মল রায়ের মৃত্যু হয়। 
উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ ঘঁটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি বড়ভিটা ইউনিয়নের চেয়ারম্যান মারফৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে আহত  স্বামী স্ত্রী দুজনের মৃত্যুর খবর জেনেছি। 

পুরোনো সংবাদ

নীলফামারী 643419389496394304

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item