নিজ বাড়িতে গাঁজা সেবন করতে বাধা দেওয়ায় বাড়ির মালিককে পিটিয়ে গুরুতর জখম

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ নিজ বাড়িতে গাঁজা সেবন করতে বাঁধা দেওয়ায় বাড়ির মালিককে পিটিয়ে গুরুত্বর আহত করেছে গাঁজা সেবনকারীরা।  ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত আটটার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের নিতাই ডাংগাপাড়া খেরুর মোড় গ্রামে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার সরকারী ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ গিয়ে আহত বাড়ির মালিক জাহেনুর ইসলাম (৩৮) কে উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করেছে।
অভিযোগ সুত্রে জানা গেছে, মঙ্গলবার রাত আটটার দিকে নিতাই ডাংগাপাড়া গ্রামের টোনাই মামুদের পুত্র মাহবুল হক ও একই গ্রামের বাবলু মিয়ার পুত্র আদর আলী প্রতিবেশি তৈয়ব মিয়ার বাড়িতে ঢুকে গাঁজা সেবন করার জন্য প্রস্তুত করতে থাকে। এসময় তৈয়ব মিয়ার বড় ছেলে  জাহেনুর ইসলাম তাদেরকে বাঁধা দিলে ওই দুই গাঁজা সেবি  বাড়ি থেকে বের হয়ে বাড়ির মালিকসহ পরিবারের অন্যন্য সদস্যদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। পরে মাহবুল হক ও বাবলু মিয়ার পক্ষের লোকজন মিলে তৈয়ব মিয়ার ছেলে জাহেনুরকে মারধর করলে জাহেনুরের মা জাহেদা বেগম ছেলেকে বাঁচাতে এগিয়ে গেলে তাঁকেও মারধর করে গুরুত্বর আহত করে। পরে জাহেনুরের পরিবার সরকারী জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে এনে ভর্তি করে।
নিতাই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল বারেক বলেন, শুনেছি রাতের বেলা মাহবুল দুই বন্ধুকে সাথে নিয়ে তৈয়বের বাড়িতে গিয়েছিল। কিন্তু কি কারনে গিয়েছিল আমি জানিনা।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ বলেন, পুলিশ গিয়ে জাহেনুরকে উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করে।  এ ঘটনায় জাহিনুরের মা বাদী হয়ে থানায় একটি এজাহার দিয়েছে । তদন্ত করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2507755347538304251

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item