ফুলবাড়ীতে ইউএনও’র বাজার তদারকি,এক ব্যবসায়ীর জরিমানা

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি;
দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা ভাইরাস ইস্যুতে বাজারের নিত্য প্রয়োজনীয় দ্রব্য মুল্য নিয়ন্ত্রণে রাখতে বাজার মনিটরিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী।
রোববার বেলা ১২টায় পৌর বাজারে বিভিন্ন দোকানে এই মনিটরিং কার্যক্রম পরিচলনা করেছেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী নেতৃত্বে ভ্রাম্যমান আদালত। এসময় রাস্তার উপর কাঁচামালামালের পসরা সাজিয়ে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্ঠির অপরাধে হারুন নামে এক কাঁচামাল ব্যবসায়ীকে ২হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী।
করোনা ভাইরাসকে ইস্যুকে কেন্দ্র করে অনেকেই অতিরিক্ত খাদ্য দ্রব্য সংগ্রহ করছেন এবং এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী নিত্য পণ্যের মূল্য বাড়িয়েদিচ্ছেন।  এমন অভিযোগের ভিত্তিতে বাজার মনিটরিং কার্যক্রম শুরু করেছেন উপজেলা নির্বাহী অফিসার।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী বলেন,অনেকেই আতঙ্কিত হয়ে অতিরিক্ত বাজার করছেন। তিনি ভোক্তাদের অতিরিক্ত পণ্য ক্রয় থেকে বিরত থাকার কথা বলেন এবং সেই সাথে কোরোনা বিষয়ে সকলকে সচেতন থাকার পরামর্শ দেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক গোলাম মওলা,উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আবু শহীদ,সাধারণ সম্পাদক মেহেদি হাসান উজ্জল,যায়যায়দিন প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের কার্যকরী সদস্য রজব আলী প্রমূখ।

পুরোনো সংবাদ

নির্বাচিত 6682405335874103788

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item