লেখাপড়ার পাশাপাশী বেশী বেশী খেলাধুলা করতে হবে......... মোস্তাফিজুর রহমান ফিজার এমপি

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
লেখাপড়ার পাশাপাশী খেলাধুলার গুরত্ব অপরিসীম,খেলাধুলার মাধ্যমে যেমন শরীর ও মন দুটোই ভালো থাকে, অন্যদিকে মাদক থেকেও দুরে থাকা যায়।
গতকাল বৃহস্পতিবার দিনাজপুরের ফুুলবাড়ী সরকারী কলেজ মাঠে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
তিনি বলেন,একজন ভালো খেলোয়াড় দেশের সুনাম বয়ে আনতে পারে,তাই লেখাপড়ার পাশাপাশী বেশী বেশী খেলাধুলাও করতে হবে।
যাতে করে এই কলেজ থেকে ভালো খেলোয়ারও তৈরী হয়। আগামীতে দেশ ও জাতীর উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করতে হবে।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফুুলবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর নাজমুল হক এর সভাপতিত্বে সাইফুল ইসলাম ভুঁইয়া’র সঞ্চালনায়, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর আমিনুল হক সরকার,শিক্ষক পরিষদের সম্পাদক ডা.রিপন কুমার দে,উপাধ্যক্ষ আহসান হাবীব,ক্রীয়া অনুষ্ঠানের আহব্বায়ক মনরঞ্জন রায়,থানার অফিসার্স ইনচার্জ ওসি ফকরুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা মকসেদ আলী শাহ্ প্রমুখ। ক্যারম, দাবা, ভলিবল, দীর্ঘ ও উচ্চ লম্ফ, চাকতি ও বর্ষা নিক্ষেপ, দৌড়, বিতর্ক প্রতিযোগিতাসহ মোট ২৮টি ইভেন্টে শতাধিক প্রতিযোগি এই ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন।

এ সময় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রাসেল পারভেজ,সহ-সভাপতি নাসিম মাহমুদসহ কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী,কর্মচারী,সুধিজন ও বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি ও অন্যান্য অতিথিবৃন্দ ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। শেষে কলেজের ছাত্র-ছাত্রীদের পরিচালনায় এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6149510021463390190

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item