পার্বতীপুরে ৩ মাসাধিকাল ধরে নিখোঁজ আদিবাসী ঢেনরা বেসরার সন্ধান আজও মেলেনি

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
৩ মাসাধিকাল আগে রহস্যজনক ভাবে নিখোঁজ হওয়া আদিবাসী ঢেনা বেসরার সন্ধান আজও মেলেনি। অনেক খোঁজাখুজির পর  তার কোন সন্ধান না মেলায় পরিবারের সদস্যরা চরম উৎকণ্ঠার মধ্যে দিনাতিপাত করছে। সে বেঁচে আছে কি না, আর বেঁেচ থাকলেও কোথায় আছে তার কোন হদিস পাওয়া যাচ্ছে না। একজন সুস্থ সবল মানুষ হঠাৎ করে নিরুদ্দেশ হয়ে যাওয়ার ঘটনাটি এলাকার মানুষের মাঝে আতংকের সৃষ্টি করেছে। ঘটনাটি ঘটেছে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে। এ ঘটনাটি ঘটেছে ২০১৯ সালের ডিসেম্বর মাসের ৩ তারিখে। অনেক খোঁজাখুজি করে তাকে না পাওয়ার পর পরিশেষে তার পুত্র আবুল বেসরা পার্বতীপুর মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেছে (ডায়েরী নম্বর ১০৬৮, তাং- ২৪/০২/২০২০ইং)। 
জানা গেছে, পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউনিয়নের চন্দ্রপুর গ্রামের (আদিবাসী পল্লী) বৃদ্ধ ঢেনা বেসরা (৬৭) স্থানীয় ভবের বাজারে নাইট গার্ডের কাজ করতেন। প্রতিদিনের ন্যায় ঘটনার দিন তিনি সকাল সাড়ে ৯ টায় ব্যক্তিগত কাজে বাড়ী থেকে বের হয়ে স্থানীয় ভবের বাজারের উদ্দেশ্যে যায় এবং বাড়িতে ফিরে না আসায় তার পরিবারের লোকজন হতাশ হয়ে তাকে খোঁজাখুজি শুরু করে। কিন্তু তারা তার কোন সন্ধান পায়নি। দীর্ঘ ৩ মাস অতিবাহিত হলেও তার কোন সন্ধান না পাওয়ায় পরিবারের লোকজন চরম উৎকণ্ঠার মধ্যে রয়েছে।
আজ শনিবার দুপুরে সরেজমিনে চন্দ্রপুর গ্রামে গিয়ে তার পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করা হলে, তারা ঢেনা বেসরার হারানোর ঘটনা বর্ণনা করে কান্নায় ভেঙ্গে পরেন। ঢেনা বেসরা আদিবাসীদের আঞ্চলিক ভাষায় কথা বলতেন এবং এ এলাকায় কারও সাথে তার কোনো ধরনের বিরোধ ছিল না বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 1874120058563172026

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item