কোয়ারেন্টাইন এড়াতে পার্বতীপুরে পালিয়ে বেড়াচ্ছেন দুবাই ফেরত যুবক

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দুবাই থেকে বাড়ীতে ফিরে হোম কোয়ারেনটাইনে না থেকে পালিয়ে বেড়াচ্ছে এক যুবক (সেলিম)। পুলিশ ও স্বাস্থ্য বিভাগের লোকজন তার বাড়ীতে হানা দিলেও তাকে খুঁজে পায়নি বলে জানা গেছে। দুবাই ফেরতের কথা শুনে করোনা আতংক ছড়িয়ে পড়েছে গ্রামে। (সেলিম উদ্দীনের বাড়ী উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চৈতাপাড়া গ্রামে। তার পিতার নাম ওয়াহেদ আলী)।
ওই গ্রামের শিক্ষক জাকির হোসেন জানান, গত শুক্রবার (১৩ মার্চ) তিনি দূবাই থেকে বাড়ীতে এসেছেন। এ খবর জানাজানি হলে সবাই তাকে খোলা মেলা চলাফেরা না করে হোম কোয়ারেন্টাইনে থাকার কথা বলেন। কোয়ারেন্টাইন এড়াতে সে আত্মগোপনে থেকে আত্নীয় স্বজনের বাড়ী বাড়ী পালিয়ে বেড়াচ্ছে।
এ ব্যাপারে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আবদুল্লাহেল মাফি বলেন, বিদেশ ফেরত ওই যুবকের খোঁজে তার বাড়ীতে গিয়েও তাকে পাওয়া যায়নি। তার সাথে যোগাযোগের চেষ্টা চলছে। শেষ খবর পাওয়া পর্যন্ত সে পাশের গ্রামে নানা বাড়ীতে অবস্থান করছেন বলে খবর পাওয়া গেছে।তিনি স্থানীয় দায়িত্বশীল ব্যক্তিদের নজরদারীতে রয়েছেন। উপজেলা প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী বৃহস্পতিবার ১৯ মার্চ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে জরিমানা ও গ্রেপ্তার করে পুলিশ পাহারায় করোনাভাইরাস চেক-আপের জন্য দিনাজপুরে পাঠানো হবে।

পুরোনো সংবাদ

হাইলাইটস 359573921981428415

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item