সৈয়দপুরে পল্লীতে এক যুবকের লাশ গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে পল্লীতে একটি লিচু গাছ থেকে বিধান চন্দ্র রায় (২৬) নামের এক যুবকের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলা বোতলাগাড়ী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হুগলীপাড়া এলাকার লিচু বাগানের একটি গাছ থেকে ওই ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়,উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বালাপাড়া এলাকার শ্রী প্রফুল্ল চন্দ্র রায়ের ছেলে বিধান চন্দ্র রায়। গতকাল শুক্রবার সকালে তাঁদের বাড়ি থেকে কয়েক শ’ গজ দূরে দেবেন্দ্র নাথ সরকারের লিচু বাগানের একটি গাছে যুবক বিধান চন্দ্র রায়ের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। পরে এলাকা লোকজনের মাধ্যমে খবর পেয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)  মো. আবুল হাসনাত খানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেন। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন থানার উপ-পরিদর্শক (এসআই) সবুজ আলী। তিনি জানান, লাশের দুই পা বাঁধা অবস্থায় ছিল। তবে শরীরে কোন  রকম আঘাতের চিহৃ ছিল না।
এদিকে,যুবক বিধান চন্দ্র রায় আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখা হয়েছে এ নিয়ে এলাকায় নানা রকম প্রশ্ন দেখা দিয়েছে। বিধানের লাশ গাছের মধ্যে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলেও তাঁর দুই পা বাঁধা অবস্থায় থাকায় তাকে হত্যার প্রশ্নটি আরো জোরালো হয়। তবে প্রেমঘটিত কারণে বিধান আত্মহত্যা কিংবা তাকে হত্যার ঘটনাটি ঘটে থাকতে পারে এলাকার অনেকেই ধারনা করছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, বিধান চন্দ্র রায় সৈয়দপুর শহরের একটি ফিটিং (টাইলস্) দোকানের কর্মচারী ছিলেন। ওই দোকানে কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করতেন তিনি। স্বল্প বেতনের কারণে গত প্রায় এক সপ্তাহ আগে ওই দোকানের কাজ ছেড়ে দেয় এবং চাকরির উদ্দেশ্যে তাঁর ঢাকা যাওয়ার কথা ছিল বলে জানা গেছে।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান এক যুবকের লাশ গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পরই যুবকের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4313836703520790939

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item