পঞ্চগড়ে আইসোলেশনে ভর্তি হওয়া যুবক করোনা আক্রান্ত নন

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড়:

পঞ্চগড়ে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে সন্দেহভাজন করোনা উপসর্গ নিয়ে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি হওয়া আসাদুজ্জামান রাব্বী (২৬) নামের যুবক করোনাভাইরাসে আক্রান্ত নন।
শুক্রবার সকালে আইইডিসিআর'র বরাত দিয়ে এই তথ্য নিশ্চিত করেছেন পঞ্চগড়ের সিভিল সার্জন ডাঃ ফজলুর রহমান। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাঁকে ছাড়পত্র দেওয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।
হাসপাতাল সূত্রে জানা গেছে, গত রোববার দিবাগত মধ্যরাতে ওই যুবককে তার স্বজনেরা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। এ সময় তাঁর শরীরে জ্বর, সর্দি-কাশি, গলাব্যথা, বুকে ব্যথাসহ শ্বাসকষ্ট ছিল। এসব উপসর্গ দেখে হাসপাতাল কর্তৃপক্ষ করোনায় আক্রান্ত সন্দেহে তাঁকে হাসপাতালের চতুর্থ তলায় ১০ শয্যাবিশিষ্ট আইসোলেশন ইউনিটে ভর্তি করে।
পরে গত মঙ্গলবার আইইডিসিআরের প্রতিনিধি এসে ওই তার করোনাভাইরাসের পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় নিয়ে যান।
ওই যুবকের বাড়ি মাদারীপুর জেলায় হলেও ঢাকায় বসবাস করতেন। গত ১৬ মার্চ তিনি স্ত্রী ও সন্তান নিয়ে নওগাঁ জেলায় শ্বশুরবাড়িতে বেড়াতে যান। সেখান থেকে শাশুড়িকে নিয়ে ২০ মার্চ পঞ্চগড়ের ধাক্কামারা এলাকায় ভাড়া বাড়িতে থাকা শ্যালিকার বাড়িতে বেড়াতে আসেন। সেখানে আসার পর তার জ্বর, সর্দি ও কাশি শুরু হয়। পরে রোববার রাতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্বজনেরা তাঁকে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে আসে।
সিভিল সার্জন ডাঃ ফজলুর রহমান বলেন, শুক্রবার সকালে আইইডিসিআর কর্তৃপক্ষ আমাদের জানায়, ওই যুবকের পরীক্ষার ফল নেগেটিভ। তার শারীরিক কোনো সমস্যা না থাকায় তাকে এখন হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হবে।

পুরোনো সংবাদ

হাইলাইটস 7930753722042900675

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item