সৈয়দপুরে লেখক ও সাংবাদিক ওয়াহেদ সরকারের লেখা “সেই খোকা বঙ্গবন্ধু ও বাংলাদেশ” গ্রন্থের মোড়ক উন্মোচন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে লেখক ও সাংবাদিক ওয়াহেদ সরকারের লেখা “সেই খোকা বঙ্গবন্ধু ও বাংলাদেশ” গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে।
শনিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টায় ঐহিত্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে ওই মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রারেয়া আলীম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রন্থের মোড়ক উন্মোচন করেন।
 এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু, আওয়ামী লীগ নেতা এ কে এম রাশেদুজ্জামান রাশেদ এবং শহরের টেকনিক্যাল কলেজ পাড়াস্থ মেসার্স ফাতেমা এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মো. আজিজুল হক।
 সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়রুল ইসলামের সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সেই খোকা বঙ্গবন্ধু ও বাংলাদেশ গ্রন্থের লেখক সাংবাদিক ওয়াহেদ সরকার।
  বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন সাংবাদিক এম আর আলম ঝন্টু, সহকারি উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহ্বুবর রহমান, সুধীজন ও নাট্যকর্মী সরওয়ার আলী মুকুল প্রমূখ।
রংপুর বেতারের সাবেক শিল্পী মো. আতাউর রহমান ময়না’র সঞ্চালনায় গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে কামারপুকুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ অরুন কুমার দাস, আমন্ত্রিত অতিথি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, সুধীজন, কবি, সাহিত্যিক,  সাংবাদিক, শিক্ষক-শিক্ষার্থীসহ শহরের বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এর আগে লেখক ও সাংবাদিক ওয়াহেদ সরকারের আরো চারটি বই প্রকাশিত হয়। এগুলো হচ্ছে,“জীনের প্রেম,  মেঘে ঢাকা জ্যোস্না, মুক্তিযুদ্ধ ও সৈয়দপুরের ইতিহাস এবং নীলফামারীর ইতিহাস।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 6926921038823917986

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item