করোনাভাইরাস : বাংলাদেশ দলের পাকিস্তান সফর স্থগিত


অনলাইন ডেস্ক


প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে স্থগিত হয়ে যাচ্ছে একের পর এক সিরিজ-টুর্নামেন্ট। মহামারী করোনাভাইরাসের কারণে বাংলাদেশ দলের তৃতীয় দফা পাকিস্তান সফরও স্থগিত করা হয়েছে।
আগের দুই দফায় পাকিস্তান থেকে টি-টোয়েন্টি ও টেস্ট খেলে এসেছে টাইগাররা। এবার তৃতীয় ধাপে এক ওয়ানডে ও এক টেস্ট খেলতে চলতি মাসের ২৯ তারিখে করাচি যাওয়ার কথা ছিল মুমিনুল হক, তামিম ইকবালদের। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে, এই সফরটি আপাতত হবে না।

 এ খবর নিশ্চিত করে আজ (সোমবার) সাড়ে ১২টার দিকে আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তি দেয়া হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে। তারা জানিয়েছে শিগগিরই দুদল মিলে সমঝোতার মাধ্যমে টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত ম্যাচটির ব্যাপারে সিদ্ধান্ত নেবে।
যেহেতু বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত এই টেস্ট সিরিজটি। তাই সিরিজের দ্বিতীয় ম্যাচটি খেলতেই হবে দুদলকে। অন্যথায় পয়েন্টজনিত সমস্যায় পড়তে হতে পারে। আর এ ম্যাচটি খেলে ফেলতে হবে ২০২১ সালের মার্চের মধ্যেই।
এদিকে শুধু বাংলাদেশের বিপক্ষে এক ওয়ানডে ও এক টেস্টই শুধু নয়, আগামী ২৫ মার্চ থেকে শুরু হতে যাওয়া ঘরোয়া পাকিস্তান ওয়ানডে কাপ টুর্নামেন্টও অনির্দিষ্টকালীন সময়ের জন্য স্থগিত করেছে পিসিবি।

পুরোনো সংবাদ

খেলাধুলা 4379584128803608328

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item