নীলফামারীতে ছাত্রলীগ সভাপতির স্যানিটাইজার ও মাস্ক বিতরণ


নীলফামারী প্রতিনিধি ২৬ মার্চ॥ নীলফামারীতে প্রানঘাতি নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে ব্যক্তিগত তহবিল থেকে নিম্ন আয়ের মানুষের মধ্যে পাঁচশতাধিক মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করেছে জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল। আজ বৃহস্পতিবার(২৬ মার্চ/২০২০) সকাল থেকে দুপুর পর্যন্ত পায়ে হেটে জেলা শহরের বিভিন্ন বাসা-বাড়ি, পথচারী, রিক্সাচালক ও নিম্ন আয়ের মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন। 
জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল জানান, তার ব্যক্তিগত তহবিল থেকে আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পায়ে হেটে খন্ড খন্ড ভাবে কয়েকটি ভাগে বিভক্ত হয়ে শহরের বিভিন্ন পাড়া,মহল্লা ও মোড়ে পাঁচশতাধিক মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও দুই হাজার লিফলেট বিতরণ করা হয়েছে।
তিনি বলেন, এই মূহুর্তে সবচেয়ে দুশ্চিন্তায় আছেন যারা দিনে আয় করে দিনে খায়। তাদের জীবনযাত্রা স্বাভাবিক এবং সমাজের অন্যান্য মানুষদের আরও সচেতন করতেই তাদেরকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীও (চাল,ডাল,আলু,লবণ) পরে বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে যা পরবর্তী নির্দেশনা পেলেই আমরা বাস্তবায়ন করবো। যতদিন ক্রান্তিকালীন সময় থাকবে ছাত্রলীগও সাধারণ মানুষের পাশে থাকবে। একই ভাবে জেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীদের নিজ নিজ এলাকার মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়েছি। 
এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হোসেন রেজা শামীম, গোলাম মোস্তফা বুলেট, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিশির, দপ্তর সম্পাদক সংগীত দীপঙ্কর দিপু, উপ-প্রচার সম্পাদক হাসিব আহমেদ আকাশ, উপ-নাট্য ও বিতর্ক সম্পাদক ইনজামাম-উল-হক নির্ণয়, কার্যকরী সদস্য হাফিজুর রহমান জুয়েল প্রমুখ। #

পুরোনো সংবাদ

নীলফামারী 3066259697462118964

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item