নীলফামারীতে করোনা প্রতিরোধে জেলা কমিটির সভা


নীলফামারী প্রতিনিধি ৫ মার্চ॥ করোনো ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টির আহবান জানিয়ে নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী বলেন, গুজবে কান দেওয়া যাবে না। করোনো ভাইরাস প্রতিরোধে সকলকে সচেতন হতে হবে।
বৃহস্পতিবার বিকাল ৫টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে “করোনা ভাইরাস” প্রতিরোধে জেলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। এসময় “করোনা ভাইরাস” প্রতিরোধে করণীয় ও বিশেষজ্ঞদের মতে সচেতনতামূলক বক্তব্য তুলে ধরেন জেলা কমিটির সদস্য সচিব সিভিল সার্জন ডাঃ রনজিত কুমার বর্ম্মন। 
তিনি জানান, নিয়মিত হাত পরিষ্কার রাখতে হবে ও সাবান দিয়ে হাত ধুয়ে ফেলতে হবে। মাস্ক ব্যবহার করতে হবে। মুখ ঢেকে হাঁচি-কাশি দিতে হবে। সংশ্লিষ্ট অসু¯' রোগীর সং¯পর্শে থাকা যাবে না। কাঁচাবাজারে গেলে পশু-পাখির মাংস ধরা থেকে বিরত থাকতে হবে। মাংস ধরলে সাবান দিয়ে হাত ধুয়ে ফেলতে হবে। মাংস ধরে হাত না ধুয়ে মুখমন্ডল ¯পর্শ করা যাবে না। মাংস ও ডিম ভালো করে সেদ্ধ ও রান্না করে খেতে হবে। পোষ্য প্রাণীদের সঙ্গে থাকার ক্ষেত্রে সাবধান ও সতর্ক থাকতে হবে। 
এসময় উপস্থিত  ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, পুলিশ সুপার মোহাম্মদ মোকলেছুর রহমান(বিপিএম,পিপিএম), স্থানীয়  সরকারের উপপরিচালক আব্দুল মোতালেব সরকার, নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ দেবী প্রসাদ রায়, প্রবীন রাজনীতিবিদ বীরমুক্তিযোদ্ধা জোনাব আলী, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) রুহুল আমিন, সহ জেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামীলীগের নেতাকর্মী, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 4310487822492975907

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item