ফুলবাড়ীতে মা আমেনা বালিকা ক্বাওমি মাদ্রাসা উদ্বোধন।


মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে মা আমেনা বালিকা ক্ব‌ওমি মাদরাসার উদ্বোধন করা হয়েছে। উপজেলার শিবনগর ইউনিয়নের হাজির মোড় নামক স্থানে শুক্রবার জুম্মা নামাজের পর দুপুর ২টায় ক্বাওমি মাদরাসার অনুকরণে এই বালিকা মাদ্রাসা উদ্বোধন করা হয়। 
উদ্বোধনী অনুষ্ঠানে মোঃ আমজাদ আলীর সভাপতিত্বে,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ীর সকল আলেম ওলামাদের মুরুব্বী কানাহার মাদরাসার পরিচালক মাওঃ আবু মুছা মোহাম্মদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফুলবাড়ী হাজী কল্যাণ সংস্থার সভাপতি মাওঃ মতিউর রহমান,স্থানীয় ফাইভ স্টার ক্লাবের উপদেষ্টা মোঃ মোফাজ্জল হোসেন, ফাইভ স্টার ক্লাব এর সভাপতি ও প্রথম শ্রেণীর ঠিকাদার আলহাজ্ব মোঃ মতিউর রহমান মুকুল,নাবিল কাউন্টার এর পরিচালক মোঃ মামুনুর রশিদ মামুন, মোঃ আফুর উদ্দিন, মোঃ জহির উদ্দিন, মোঃ গোলাম মোস্তফা মাস্টার, সমতা মিনি গার্মেন্টস এর পরিচালক এস এম রাসেল পারভেজ, ডাঃ শাহরিয়ার শামিম, মোঃ আব্দুল হানিফ সুজন,মোঃআশরাফুল আলম, মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওঃ আল আমিন বিন আমজাদ,মোঃ শাহজাহান আলী, মোঃ বোরহান উদ্দিন,মাদরাসার উদোগক্তা মোঃ আনোয়ারুল হক, মোঃ সোহাগ কিবরিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ‌ ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। 
উদ্বোধনের পূর্বে মাদরাসার উন্নতি ও সমৃদ্ধি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা আল আমিন বিন আমজাদ বলেন  আল্লাহ তা'লাকে রাজি-খুশি করার জন্য আমরা এই মাদরাসা করার উদ্যোগ নিয়েছি। মাদরাসার ক্বাওমি সিলেবাস অনুযায়ী এই মাদরাসায় ইয়াজ দহম থেকে হাশমত পর্যন্ত পাঠ দান দেওয়া হবে,এবং শিক্ষার্থীদের কে আল্লাহর রাসূলের সুন্নত অনুযায়ী জীবন পরিচালনায় উদবুদ্ধ করা হবে। তিনি মাদরাসা সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য এলাকাবাসি সহ সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন। তিনি বলেন আগামী রমজান মাস থেকে মাদরাসার পাঠদান কার্যক্রম পুরোদমে চালু হবে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4696830890802100693

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item