জলঢাকায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা লিফলেট বিতরন


মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ 

নীলফামারীর জলঢাকায় নোভেল করোনা ভাইরাসসহ অন্যান্য সংক্রমন বিষয়ে জনসচেতনতামূলক আলোচনা ও লিফলেট বিতরণ করা হয়েছে। বিশেষত মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাস থেকে নিজেকে এবং অন্যকে রক্ষার জন্য এই কর্মসূচী আয়োজন করা হয়।

শুক্রবার, ২০ মার্চ সকালে জলঢাকা জিরো পয়েন্ট মোড়ে এই লিফলেট বিতরণ কর্মসূচী উদ্বোধন করা হয়।

জামশেদ মিয়া প্রতিবন্ধী স্কুলের আয়োজনে লিফলেট বিতরণ উদ্বোধন করেন দিনাজপুর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান ও আ'লীগ নেতা প্রফেসর আহম্মেদ হোসেন।

এসময় তিনি বলেন, ‘করোনা ভাইরাসে আতঙ্কিত হবার কিছু নাই। আমরা একটু সচেতন হলেই এবং সরকারি নির্দেশনা মোতাবেক চললে এই ভাইরাস হতে মুক্ত হতে পারি। জনসমাগম হতে আমরা নিজেকে দুরে রাখব। এছাড়া আমরা গরম পানি পান করব ও ব্যবহার করব। হাঁচি, কাশি ও জ্বরে আক্রান্ত ব্যক্তি হতে নিরাপদ দুরত্বে থাকব। আর কেউ গুজব ছড়াবো না।

জামশেদ মিয়া প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক রোকনুজ্জামান জুয়েলের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা করেন রংপুর মেডিকেল কলেজের কিউরেটর(প্যাথলজি) ডা. নাসিমা হক, মীরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রশিদুল ইসলাম খান, আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান বাবু, জলঢাকা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আহবায়ক আসাদুজ্জামান স্টালিন, জলঢাকা নিউজ সম্পাদক ও পৌর ২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি বজলুর রশিদ, যুবনেতা তাপস রায়, জলঢাকা সরকারী কলেজ ছাত্রলীগ নেতা নাহিদ মিথুন, শুভ প্রমূখ।

পরে জলঢাকা পৌর শহরের বিভিন্ন সড়ক ও মার্কেটে করোনা ভাইরাস সম্পর্কিত জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 542632847266723166

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item