অভিনেতা লিটু আনামের চুরি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করতে এসে তোপের মুখে পুলিশ


সাইদুজ্জামান রেজা পঞ্চগড়: 

বিশিষ্ট নাট্য অভিনেতা লিটু আনামের বাড়িতে চুরি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করতে এসে পঞ্চগড়ে তোপের মুখে পড়েছে ঠাকুরগাঁও সদর থানা পুলিশের একটি দল।
বৃহস্পতিবার বিকেলে পঞ্চগড়ের বানিয়াপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, গত ০৯ মার্চ ঠাকুরগাঁওয়ে অভিনেতা লিটু আনামের বাড়িতে খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে ও স্প্রে করে পরিবারের পাঁচজনকে অজ্ঞান করে ৫০ ভরি স্বর্ণালঙ্কার ও প্রায় এক লাখ টাকাসহ বাড়ির মালামাল লুট করার ঘটনায় জড়িত পঞ্চগড় সদর থানার হাফিজাবাদ ইউনিয়নের খালপাড়া এলাকার মৃত আছিম উদ্দীনের পুত্র আকতারুল ওরফে দূর্বল (৩৫) কে পঞ্চগড় থেকে আটক করে ঠাকুরগাঁও থানা পুলিশ।
পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী পঞ্চগড় শহরের বানিয়াপট্টি এলাকার বাপ্পী জুয়েলার্স থেকে তাদের বিক্রি করা ১.৫ ভরি স্বর্ণ উদ্ধার করতে যায়। এসময় পুলিশ বাপ্পী জুয়েলার্সের স্বর্ণ উদ্ধার করে নিয়ে যেতে ধরলে স্বর্ণ ব্যবসায়ীদের তোপের মুখে পড়ে।
স্বর্ণ ব্যবসায়ীরা পঞ্চগড় শহরের বানিয়াপট্টিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকলে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু আক্কাস আহমেদ এর নেতৃত্বে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ঠাকুরগাঁও সদর থানার তদন্ত কর্মকর্তা গোলাম মর্তুজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চগড়ে অভিযান চালিয়ে আকতারুলকে আটক করা হয়। পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী পঞ্চগড় শহরের বানিয়াপট্টি এলাকার বাপ্পী জুয়েলার্স থেকে দেড় ভরি স্বর্ণ উদ্ধার করা হয়। তবে তিনি তদন্তের স্বার্থে বিস্তারিত ভাবে কথা বলতে রাজি হননি।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 501389596147683396

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item