ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
শনিবার বিকেলে শহরের জেলা পরিষদের অডিটোরিয়ামের হলরুমে স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।এট আগে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো।

এছাড়াও বক্তব্য দেন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোল, বক্ষব্যাধি হাসপাতালের ডা: শুভেন্দু কুমার দেবনাথ,  জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জাবেদ আলী প্রমুখ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর সভাপতি সৈয়দ শিহাব।

অনুষ্ঠানে স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ৫০ জন ছাত্র-ছাত্রীর মাঝে স্কুল ব্যাগ বিতরন করা হয়। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের মাঝে ক্রেস্ট সম্মাননা প্রদান করা হয় স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর পক্ষ থেকে। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 4275203150188332127

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item