ডিমলায় শান্তিপূর্ণভাবে এসএসসি, ভোকেশনাল ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত

জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : সারা দেশের সাথে নীলফামারীর ডিমলা উপজেলায় ৩ ফেব্রুয়ারি সোমবার সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে এসএসসি, ভোকেশনাল ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলায় এবারে ৭ টি কেন্দ্রে ৪ হাজার ৫’শ ৪৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে বলে পরীক্ষা পরিচালনা কমিটির সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
ডিমলা আর,বি,আর সরকারী উচ্চ বিদ্যালয়, ডিমলা টেকনিক্যাল এ্যান্ড বিএমআই কলেজ, ডিমলা আদর্শ উচ্চ বিদ্যালয়, খগাখড়িবাড়ী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়, নাউতারা গার্লস স্কুল এন্ড কলেজ, ডিমলা নিজপাড়া ফাজিল মাদ্রসা ও ছোটখাতা বহুমূখী ফাজিল মাদ্রসায় পরীক্ষা কেন্দ্র গুলোতে সরেজমিনে ঘুরে দেখা গেছে এবারে শান্তিপূর্ণভাবে নকলমুক্ত এবং উৎসব মুখর পরিবেশে শিক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন।

 বাংলা প্রথম পত্র পরীক্ষা চলাকালিন সময়ে কেন্দ্রগুলো ঘুরে-ঘুরে পরিদর্শন করে দেখেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায় ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম। ডিমলা আরবিআর সরকারী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব মোহাম্মদ আব্দুর রাজ্জাক ও ডিমলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত থাকা উপজেলা সহকারী প্রোগ্রামার (ইউআইআরটিসিই) ও ট্যাক অফিসার রেদওয়ানুল হাসান জানান, পরীক্ষা শুরু হওয়ার প্রায় ৩০ মিনিট পূর্বে থেকে পরীক্ষা কেন্দ্রের প্রতিটি কক্ষে এবারে দায়িত্বরত থাকা পর্যবেক্ষক হল পরিদর্শক প্রশাসনের ট্যাক অফিসারদের শু-শৃংখল ও নিবির পর্যবেক্ষণে পরীক্ষার্থীরা পরীক্ষায় তাদের নিজ-নিজ আসনে শান্তিপূর্নভাবে অংশ গ্রহণ করেছে।

উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্পের সহায়ক ডিমলা আদর্শ উচ্চ বিদ্যালয়ে পরীক্ষায় দায়িত্বরত ট্যাক অফিসার বিভা রায় আরো জানান, প্রথম দিনেই সম্পূর্ণ নকলমুক্ত ও শান্তিপূর্নভাবে পরীক্ষা অনুষ্টিত হয়েছে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2582817362391605426

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item