সৈয়দপুরে মাদকসেবনের অভিযোগে পিকআপ চালক ও সহযোগীর কারাদন্ড

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 
 নীলফামারীর সৈয়দপুরে মাদকসেবনের অভিযোগে পিকআপ চালক ও তাঁর সহযোগীকে সাত দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। গতকাল (মঙ্গলবার) রাতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ওই কারাদন্ডাদেশ দেন।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, মঙ্গলবার জয়পুরহাট থেকে ছেড়ে আসা মুরগীর খাঁচা বোঝাই একটি পিকআপ ভ্যানের চালকের আসনের নিচ থেকে দুই বোতল ফেনসিডল উদ্ধার করা হয়।
এ ঘটনায় সৈয়দপুর শহরের গোয়ালপাড়া এলাকার কলাহাটি থেকে পিকআপের চালক পলাশ হোসেন (২৩) ও তাঁর সহযোগী শাহিনকে (৩৬) আটক করা হয়েছে। সৈয়দপুর থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) মো  নুর আমিন সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে তাদের আটক করেন। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।  ভ্রাম্যমান আদালতে পিকআপ চালক মাদক সেবনের কথা স্বীকার করলে বিচারক চালক ও তাঁর সহযোগী উভয়কে সাত দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত চালক পলাশ হোসেন নঁওগার বদলগাঁছি উপজেলার ননমহর এলাকার নুর মোহাম্মদের এবং তাঁর সহযোগী মো. শাহিন সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকার মৃত. আলী হোসেনের ছেলে।আজ (বুধবার) সকালে দন্ডপ্রাপ্ত দুইজনকে নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়েছে।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আবুল হাসনাত খান ভ্রাম্যমান আদালতে পিকআপের চালক ও সহযোগীর কারাদন্ড প্রদানের বিষয়টি নিশ্চত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7873049486620530989

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item