সৈয়দপুরে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতায় সরকারি কারিগরী কলেজ দল প্রথম

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে উপজেলা পর্যায়ে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে সৈয়দপুর পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজ চত্বরে ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সৈয়দপুর উপজেলা প্রশাসন জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর এর সহযোগিতায় ওই প্রতিযোগিতার আয়োজনকরে।
 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন।
অনুষ্ঠানে  উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. আল-মিজানুর রহমান. উপজেলা পরিসংখ্যা অফিসার মো. আখতারুজ্জামান সরকার, সৈয়দপুর পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মো. রাজিব উদ্দিন বাবু, খালিশা বেলপুকুর উচ্চ বিদালয় ও কলেজের অধ্যক মো. আমিরুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।                                     
সৈয়দপুরে উপজেলা পর্যায়ে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিয়োগিতায় আটটি শিক্ষা প্রতিষ্ঠান অংশ নেয়।  আর অংশগ্রহনকারী প্রতিষ্ঠানগুলোর একটি দলে তিনজন করে শিক্ষার্থী ছিল। এ সব প্রতিষ্ঠান হচ্ছে, সৈয়দপুর সরকারি কারিগরী কলেজ, সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে, সৈয়দপুর রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়, খালিশা বেলপুকুর উচ্চ বিদ্যালয় ও  কলেজ, লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ, আল-ফারুক একাডেমী, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় এবং সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ। এতে সৈয়দপুর সরকারি কারিগরী কলেজ প্রথম স্থান, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় দ্বিতীয় স্থান এবং সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ তৃতীয় স্থান রাভ করেছে। এ প্রতিযোগিতায় বিচারকের দায়িত্বে ছিলেন  সৈয়দপুর সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সানী খান মজলিস. উপজেলা ভেটেরিনারী সার্জন মো. রফিকুল ইসলাম ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন।
 শেষে প্রধান অতিথি প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী  শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন।                 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5854038275903360974

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item